বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাটে প্রতিপক্ষের ছোড়া গুলিতে সোহরাব মোল্লা (৪২) নামে এক সেচ্ছাসেবক লীগ নেতা গুলিবিদ্ধ হয়েছে। এসময় আহত হয়েছে আরও দু’জন। বুধবার সকাল দশটায় বাগেরহাট সদর হাসপাতালের চিকিৎসকরা অস্ত্রপোচার করে সোহরাবের হাতে গুলি বের করেছে।

মঙ্গলবার রাতে বাগেরহাট সদর উপজেলার গোটাপাড়া ইউনিয়নের ভাটশালা গ্রামে এই ঘটনা ঘটে। গুলিবিদ্ধ সোহরাবকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গুলিবিদ্ধ সোহরাব মোল্লা বাগেরহাট সদরের গোটাপাড়া ইউনিয়নের ২ নং ওয়ার্ড সেচ্ছাসেবক লীগের নেতা ও ভাটশালা গ্রামের ইদ্রিস আলী মোল্লার ছেলে।

প্রতিপক্ষদের বিরুদ্ধে করা মামলা তুলে না নেয়ায় সোহরাব মোল্লার ওপর হামলা হয়েছে বলে তিনি দাবী করেছেন। অন্য আহতরা হলেন, ভাটশালা গ্রামের মুদি দোকানী ওবায়দুল শেখ ও আতিক শেখ। তাদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সেচ্ছাসেবক লীগ নেতা সোহরাব মোল্লা বলেন, ভাটশালা গ্রামের মনিসহ কয়েকজন সন্ত্রাসী কয়েক মাস আগে আমাকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই সময়ে আমি ওদের বিরুদ্ধে একটি মামলা করি। সেই মামলা তুলে না নেয়ায় মঙ্গলবার রাতে স্থানীয় ওবায়দুল নামে একজনের মুদি দোকানে বসা অবস্থায় মনিসহ কয়েকজন অস্ত্র নিয়ে এই এসে আমার ওপর অতর্কিত হামলা করে। এসময় ওরা বন্দুক দিয়ে গুলি চালালে আমার বাম হাতের কব্জিতে একটি গুলি লাগলে আমি দৌড়ে প্রানে রক্ষা পাই।
বাগেরহাট সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মঈন উদ্দিন মোল্লা বলেন, সকাল দশটার দিকে গুলিবিদ্ধ সোহরাবের বাম হাতের কব্জিতে অস্ত্রপোচার করে গুলি বের করা হয়েছে। তিনি বর্তমানে আশংকামুক্ত।

বাগেরহাট মডেল থানার ওসি মো. তোজাম্মেল হক বলেন, অভ্যন্তরীণ কোন্দলের জেরে দুই পক্ষের সংঘর্ষ হয়। এতে সোহরাব নামে একজন গুলিবিদ্ধ হয়েছেন। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলাকারীদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

(একে/এসসি/মে২০.২০১৫)