স্টাফ রিপোর্টার : রবিবার সন্ধ্যায় ঢাকার ধানমণ্ডি ক্লাবে সংবর্ধনা জানানো হলো দুই সিআইপি ইঞ্জিনিয়ার আবদুস সোবহান ও যশোদা জীবন দেব নাথকে। ধোপাডাঙ্গা হাই স্কুল অ্যালামনাই এসোসিয়েশন ওই দুই কৃতী ব্যবসায়ীকে সংবর্ধনা জানায়।

ফরিদপুরের বোয়ালমারীর ধোপাডাঙ্গা হাই স্কুলের প্রাক্তন ছাত্রদের ঢাকাস্থ সংগঠন ওই অ্যালামনাই এসোসিয়েশনের সভাপতি ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলামের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি হুসাইন আহমেদ বাকি, প্রধান শিক্ষক ইমরুল কবির, কানাইপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফকির মোঃ বেলায়েত হোসেন, জাহাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শামসুল আলম বাচ্চু, ইঞ্জিনিয়ার বিধান সাহা, সাংবাদিক আরিফ ইসলাম, হাফিজুর রহমান, ওহাব মোল্লা, আজাদ রহমান টিক্কা, মোহাম্মদ আদেল উদ্দিন, অ্যালামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার নিমাই গাঙ্গুলি ও দৈনিক বাংলা ৭১ ও উত্তরাধিকার ৭১ নিউজের সম্পাদক প্রবীর সিকদার।

উল্লেখ্য, সংবর্ধিত দুই সিআইপি ব্যক্তিত্ব ইঞ্জিনিয়ার আবদুস সোবহান অকোটেক্স গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও ধোপাডাঙ্গা হাই স্কুলের ব্যবস্থাপনা পরিষদের বিদ্যোৎসাহী সদস্য এবং যশোদা জীবন দেব নাথ টেকনো মিডিয়া লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও ধোপাডাঙ্গা হাই স্কুলের ব্যবস্থাপনা পরিষদের সভাপতি।

(এসএস/অ/জুন ০৮, ২০১৫)