বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে মধুমতি নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ ২ মামাতো ও ফুফাতো বোনের লাশ উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার বিকাল ৩টার দিকে ঘটনাস্থল থেকে প্রায় এক কিলোমিটার দূরে মোল্লাহাট ব্রীজের নিচ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরিরা লাশ উদ্ধার করে। নিহতরা হলো বাগেরহাটের মোল্লাহাট উপজেলার উদয়পুর গ্রামের সাইফুল শেখের মেয়ে সুরাইয়া (৮) ও তার আপন ফুফাতো বোন রাবেয়া (১১)। রাবেয়া বরিশাল জেলার বাবুগঞ্জ থানার পশ্চিমভূতের গ্রামের আনিছুর রহমানের মেয়ে। সোমবার দুপুরে নদীতে গোসল করতে গিয়ে তারা নিখোঁজ হয়।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনম খায়রুল আলম বলেন,সোমবার দুপুরে উপজেলার উদয়পুর গ্রামের সাইফুল শেখের বাড়ির পাশে মধুমতি নদীতে গোসল করতে যায়। পরে বাড়িতে ফিরে না আসায় বেড়াতে আসা রাবেয়ার মা মর্জিনা বেগম নদীর ঘাটে যান। সেখানে সুরাইয়া এবং রাবেয়ার স্যান্ডেল ও সাবান পাওয়া গেলেও ওই ২ বোনকে না পাওয়ায় পানিতে ডুবে যাওয়ার বিষয় নিশ্চিত হয়ে তিনি আহাজারি করতে থাকেন।

পরে মঙ্গলবার সকাল থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল তল্লাশী চালিয়ে বিকালে তাদের মৃতদেহ উদ্ধার করে। এ ঘটনায় এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে আসে।

(একে/পিএস/জুন ০৯, ২০১৫)