নওগাঁ প্রতিনিধি : নওগাঁর পোরশা উপজেলায় পাষন্ড স্বামী কর্তৃক স্ত্রীর পিঠে লোহার গরম রডের ছ্যাঁকা দেয়ার ঘটনায় বুধবার সংবাদ প্রকাশের পর স্থানীয় প্রশাসনের টনক নড়ে। এদিন বিকেল সাড়ে ৩টায় পোরশা থানায় একটি নারী নির্যাতন দমন আইনে মামলা রেকর্ড করা হয়।

বুধবার দুপুরে পত্নীতলা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ ইয়াসিন আলী সাপাহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে অমানষিক নির্যাতনের শিকার গৃহবধু শাপলা খাতুনকে দেখে এ বিষয়ে মামলা দায়েরের কথা বললে, তিনি মামলা করতে ইচ্ছা প্রকাশ করায় বিকেল সাড়ে ৩টার দিকে তাকে বাদি করে গৃহবধু শাপলার স্বামীকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়।

এ বিষয়ে মামলার তদন্তকারী অফিসার পোরশা থানার এসআই মাহবুব আলম জানান, পুলিশ এখন সকল প্রকার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবে।

উল্লেখ্য, সাপাহার উপজেলার কলমু ডাঙ্গা বলদিয়া ঘাট গ্রামের একরামুল হকের কন্যা শাপলা খাতুনের সঙ্গে দেড় মাস পূর্বে পোরশা উপজেলার দুয়ারপাল গ্রামের কাইয়ুম উদ্দিনের এক মাত্র পুত্র কোবেল ওরফে কুবেত উদ্দিনের বিয়ে হয়। যৌতুকের দাবীতে সোমবার দিনগত রাতে স্ত্রী শাপলা খাতুনকে নির্যাতনের এক পর্যায়ে তার পিঠে গরম লোহার রড দিয়ে ছ্যাঁকা দিয়ে অমানষিক নির্যাতন চালায় কুবেত।

(বিএম/এএস/জুন ১৭, ২০১৫)