কুষ্টিয়া প্রতিনিধি : তৃতীয় দিনের মতো কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন ও ভিসি অফিসে তালা ঝুলিয়ে রেখেছে চাকুরী প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা-কর্মীরা।

সোমবার দুপুর থেকে প্রশাসনিক কর্মকর্তাদের অফিস থেকে বের করে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন এবং ভিসি কার্যালয়ে তালা ঝুলিয়ে দেয় ক্ষুব্ধ নেতা-কর্মীরা। এর ফলে বন্ধ রয়েছে ক্লাশ ও পরীক্ষা। এদিকে চাকুরী প্রত্যাশী সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীরা গতকাল মঙ্গলবার থেকে বিশ্ববিদ্যালয়ের পরিবহন ব্যবস্থা বন্ধ করে দিয়েছে। একই সাথে অর্থনীতি বিভাগের নিয়োগ নির্বাচনী বোর্ড স্থগিত করেছে প্রশাসন।
আজ বুধবার সকাল ১১টায় বিশ্ববিদ্যলয়ের জরুরী সভা ডেকেছে ভিসি বলে জানা গেছে।
জানা গেছে, কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ে গত শনিবার হিসাব বিজ্ঞান বিভাগের নিয়োগ বোর্ডে শিক্ষক পদে নিয়োগ পাওয়া ৮ জনের অধিকাংশজনই জামায়াত ও বিএনপি পন্থী দাবি করে চাকুরী প্রত্যাশী সাবেক ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে তারা ক্ষুব্ধ হয়ে সোমবার দুপুর থেকে প্রশাসনিক ভবন ও ভিসি অফিসে তালা লাগিয়ে দেয়। এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসন চাকুরী প্রত্যাশীদের কোন আশানুরুপ সিদ্ধান্ত না দেওয়ায় তৃতীয় দিনের মতো তালা ঝুলিয়ে রেখেছে তারা। এতে স্থবির হয়ে পড়েছে বিশ্ববিদ্যালয়ের সকল কার্যক্রম।
(কেএইচ/পিবি/জুন ২৪,২০১৫)