বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের শরণখোলায় টিসিবি পন্যের মান খারাপ ও মেয়াদ উর্ত্তীণ হওয়ায় কোন ক্রেতা নেই। চলতি রমজান উপলক্ষে উপজেলা সদর রায়েন্দা বাজারের ৪ জন ডিলারের মধ্যে ২ জন ডিলার কিছু পণ্য উত্তোলন করলেও সেই পন্য নিয়ে তারা বিপাকে পড়েছে।

পণ্যের গুনগত মান নিম্ন ও মেয়াদ উত্তীর্ণ হওয়ায় ক্রেতাদের কোন আগ্রহ নেই। যার ফলে টিসিবির পণ্য উত্তোলন করে এক প্রকার হতাশ হয়ে পড়েছে ডিলাররা। উপজেলা সদর রায়েন্দা বাজারের ব্যবসায়ী ও ডিলার মেসার্স হাওলাদার ষ্টোরের মালিক মো. মোস্তফা কামাল এবং রায়েন্দা এন্টার প্রাইজের মালিক মোঃ শহিদুল ইসলাম বলেন, ইতি মধ্যে ১৫ রমজান অতিবাহিত হলেও টিসিবির উত্তলিত মালামাল তেল, চিনি ও ছোলাবুট মোটেও বিক্রি করতে পারেননি তারা। পণ্যের মান নিম্ম ও বাজারের তুলনায় মালের দাম বেশি হওয়ায় কেউ ক্রয় করতে আগ্রহী নন। যার কারনে হাজার হাজার টাকার মাল তুলে বিপাকে পড়েছেন তারা। সম্পূর্ন পণ্যের টাকা গচ্ছা যাওয়ার আশংকা তাদের। ডিলাররা নিম্ম মানের পণ্য ফেরত অথবা ক্ষতিপূরণ দাবি করেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট।

এ বিষয়ে বাগেরহাটের জেলা প্রশাসক মোঃ জাহাংগীর হোসেন জানান, ডিলারদের অভিযোগেটি লিখিত ভাবে জানালে টিসিবি কর্তৃপক্ষের সাথে কথা বলে বিষটির বিবেচনা করা হবে।

(একে/এএস/জুলাই ০৩, ২০১৫)