নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল চন্ডীপাশা পশ্চিম বাঁশহাটি গ্রামে চাঞ্চল্যকর ৫ হত্যাকান্ডের ৪৪ ঘন্টা পর নিহত বিল্লাল হোসেনের স্ত্রী বানেছা বেগম বাদী হয়ে নান্দাইল মডেল থানায় মামলা দায়ের করেছেন।

১২ জন জ্ঞাত ও ৪-৫ জনকে অজ্ঞাত আসামী করে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় আকবর ও হারুনকে আটক করেছে পুলিশ।

এদিকে এ নির্মম হত্যাকাণ্ডের পরদিন ভোরে জামালের লাশ খাল থেকে উদ্ধার করার পর থেকেই চাঞ্চল্যকর এ হত্যাকাণ্ডটি নিয়ে রহস্য দানা বাঁধতে শুরু করে। বিল্লালের স্বজনদের দাবী- লাল মিয়ার ছেলে জামালই এই হত্যাকাণ্ডের নায়ক। এই ঘটনা এলাকাবাসীকে অবাক করেছে।

এদিকে শনিবার রাতে নিহতদের লাশ পোস্টমর্টেমের পর বাড়ি নিয়ে এলে এক হৃদয় বিদারক দৃশ্যের অবতারণা হয়। রাত ১০টায় লাশগুলো পাশাপাশি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। এখনো পরিবারে স্বাভাবিক অবস্থা ফিরে না আসায় তাদের কারও সাথে কথা বলাও সম্ভব হয় নি।

প্রসঙ্গত, শুক্রবার রাতে তারাবীর পর ত্রিশ মিনিটের মধ্যেই একই পরিবারের বিল্লাল ও তার ছেলে ফরিদ, পাভেল ও হিমেলকে হত্যা করে বিল্লালেরই আপন ভাই লাল মিয়া ও তার ছেলেরা।

এ বিষয়ে নান্দাইল মডেল থানার ওসি মামলা দায়ের করার কথা স্বীকার করে বলেন, নিহতের পরিবারের সদস্য ও এলাকাবাসীর সাথে কথা বলে হত্যাকাণ্ডের মূল রহস্য উদঘাটনের চেষ্টা ও জড়িতেদের দ্রুত গ্রেফতারের চেষ্টা চলছে।

(এপি/পিএস/জুলাই ০৭, ২০১৫)