ফরিদপুর প্রতিনিধি :ফরিদপুর শহরের  কম্পিউটার ও ফার্নিচার ব্যবসায়ী নাসিরউদ্দিন আহমেদ (৪৫) নামের এক ব্যবসায়ী গত ৯ দিন ধরে নিখোঁজ রয়েছেন। এ বিষয়ে নিখোঁজ ব্যবসায়ীর ভাই সাইফ আহমেদ কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ ব্যবসায়ী নাসিরউদ্দিনের বিয়ের দিন ধার্য্য ছিল গত ৩ জুলাই।

নাসিরউদ্দিনের স্বজনেরা জানান, তার বিয়ে কুষ্টিয়া শহরের ফুলতলায় হওয়ার কথা ছিল। নাসিরউদ্দিন নিখোঁজ হওয়ায় তার বিয়ের অনুষ্ঠানটি পন্ড হয়ে গেছে। স্বজনেরা আরো জানান, ১লা জুলাই ফরিদপুর শহরের আলীপুর গোরস্থান সংলগ্ন এলাকার ব্যবসা প্রতিষ্ঠান ‘উইন কম্পিউটার’ থেকে হাবেলী গোপালপুর বাসায় যাবার পথে সে নিখোঁজ হয়। পরবর্তীতে বিভিন্ন স্থানে খোঁজ করেও নাসিরউদ্দিনের সন্ধান মেলেনি।

নিখোঁজ ব্যবসায়ী নাসিরউদ্দিন ফরিদপুরে ‘উইন কম্পিউটার’ নামের একটি ব্যবসা প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ছিলেন। এছাড়া তিনি হাতিল ফার্নিচার, পারটেক্স ফার্নিচার এবং আকতার ফার্নিচারের ফরিদপুর ও কুষ্টিয়া শাখার একজন পরিবেশক। নাসিরউদ্দিন ফরিদপুর শহরের হাবেলী গোপালপুর এলাকার নাজিরউদ্দিনের পুত্র। এ বিষয়ে ফরিদপুর কোতয়ালী থানার ওসি (তদন্ত) আমিনুজ্জামান জানান, আভিযোগ পাবার পর বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে খুব আন্তরিকতার সহিত।

(এসডি/এসসি/জুলাই০৮,২০১৫)