লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : লোহাগড়া উপজেলার দক্ষিণাঞ্চলের সারোলসহ আশে-পাশের গ্রাম গুলোতে চিহিৃত চাঁদাবাজদের উপদ্রব বেড়েছে। চাঁদাবাজদের অত্যাচারে অতিষ্ট হয়ে পড়েছে গ্রামবাসী। অসহায় গ্রামবাসীরা চাঁদাবাজদের হাত থেকে বাঁচার জন্য রাত জেগে পাহারা দিতে বাধ্য হচ্ছে।

অভিযোগে জানা গেছে, উপজেলার দক্ষিণাঞ্চলের দিঘলিয়া ইউপি’র সারোল, নোয়াগ্রাম, উলা গ্রামসহ আশে-পাশের গ্রাম গুলোতে চিহিৃত চাঁদাবাজরা মোটর সাইকেল দাবড়িয়ে
গ্রামে গ্রামে চাঁদাবাজী করছে।

কুমড়ী গ্রামের ছন্দার মোল্যার ছেলে ও যুবদল নেতা তনু ফকির হত্যা মামলার আসামী রিপন মোল্যা ও একই গ্রামের মৃত জহুর মোল্যার ছেলে ও নাশকতা মামলার আসামী আরজ মোল্যাসহ ৭/৮ জনের একদল চাঁদাবাজ সারোল গ্রামের সৌদি প্রবাসী মনিরুজ্জামানের বাড়িতে চড়াও হয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবী করে। মনিরুজ্জামান চাঁদা দিতে অস্বীকার করায় গত রোববার (১৯ জুলাই) দুপুরে উল্লেখিত চাঁদাবাজরা মনিরুজ্জামানের বাড়িতে গিয়ে ফের চাঁদা দাবী করে। এ সময় মনিরুজ্জামানসহ গ্রামবাসীদের সাথে চাঁদাবাজদের বচসা হয়। এক পর্যায়ে গ্রামবাসীরা আরজ মোল্যা (৩০)কে কুপিয়ে গুরুতর জখম করে।

এ ঘটনায় মনিরুজ্জামনের ভাই কামরুল ইসলাম নান্নু বাদী হয়ে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (তদন্ত) বিপ্লব কুমার সাহা বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে এবং জড়িতদের আটকের জোর চেষ্টা চলছে।





(আরএম/এসসি/জুলাই২১,২০১৫)