মাগুরা প্রতিনিধি :স্ত্রী’র পরকীয়ায় বাধা দেওয়ার কারণেই অকালে প্রাণ দিতে হলো স্বামীকে। মাগুরার শ্রীপুর উপজেলার রায়নগর গ্রামের মীর আরোজ আলী (৩৫) নামে এক ব্যক্তিকে গত বৃহস্পতিবার রাতে স্ত্রী রোজিনা বেগম ও তার প্রেমিক পরিকল্পিতভাবে মাথায় আঘাত ও শ্বাসরোধ করে হত্যা করে লাশ নদীতে ফেলে দেওয়ার অভিযোগ উঠেছে। 

শুক্রবার দুপুরে শ্রীপুর থানা পুলিশ নিহত আরোজ আলীর মৃত দেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মাগুরা মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশ আরজ আলীর স্ত্রী রোজীনা বেগমকে আটক করেছে।

নিহত আরোজ আলীর বোন আনোয়ারা বেগম ও পরিবারের লোকজন অভিযোগ করেছেন, গত ১০ বছর পূর্বে উপজেলার রায়নগর গ্রামের মৃত আতর আলী মীরের পুত্র মীর আরোজ আলী রোজিনাকে ভালবেসে বিয়ে করে । গত ৩-৪ বছর পূর্ব থেকে স্ত্রী রোজিনা স্বামী আরোজ আলীর অবাধ্য হয়ে ইচ্ছামত চলাফেরা করত । সব সময় বিভিন্ন লোকের সাথে মোবাইল ফোনে কথাবার্তা বলত । অধিকাংশ সময় স্ত্রী’র আহবানে আরোজ আলীর বাড়িতে লোকজন আসতো। যা তার স্বামী মেনে নিতে পারত না । এক পর্যায়ে গত পাঁচ মাস পূর্বে পরকীয়া প্রেমে জড়িয়ে স্বামী আরোজ আলীকে ছেড়ে রোজিনা মাগুরা সদরের বেরইল গ্রামের বিল্লাল নামে এক ব্যক্তির সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হয় । এখানে ২-৩ মাস সংসার করার পর আবার সে তার সাবেক স্বামী আরোজ আলীর পরিবারে শালিস মিমাংসার মাধ্যমে ফিরে আসে। আরোজ আলীর পরিবারে এসে সংসার শুরু করলেও ওই ব্যক্তির সাথে রোজিনার গোপন সম্পর্ক থেকেই যায় এবং এর পাশাপাশি সে আবার নতুন করে জনৈক প্রতিবেশী আত্মীয়ের সাথে পরকীয়া প্রেমে জড়িয়ে পড়ে । বিষয়টি তার স্বামী জেনে ফেলায় সে স্ত্রী’র পথের কাঁটা হয়ে দাঁড়ায় এবং তাকে হত্যার পরিকল্পিনা করে।

গত বৃহস্পতিবার গভীর রাতে তাদের দু’সন্তান ও স্বামী আরোজ আলী ঘুমিয়ে পড়লে স্ত্রী রোজিনা বেগম নিজে তার সহযোগীদের নিয়ে ঘরের মধ্যে তার স্বামীর মাথায় আঘাত করে ও শ্বাসরোধ করে হত্যা করে মৃত দেহ পাশ্ববর্তী গড়াই নদীতে ফেলে দেয়। শুক্রবার দুপুরে এলাকাবাসী মৃত দেহ অর্ধ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পরিবারের লোকজন ও পুলিশকে খরব দেয় । সংবাদ পেয়ে শ্রীপুর থানা পুলিশ আরোজ আলীর মৃত দেহ উদ্ধার করে।

পুলিশ পরিবারের লোকজনের অভিযোগের ভিত্তিতে এ হত্যাকান্ডের সাথে জড়িত সন্দেহে স্ত্রী রোজিনা বেগমকে আটক করে।

এ বিষয়ে শ্রীপুর থানার ওসি মো: মনিরুজ্জামান বলেন, ধারনা করা হচ্ছে হত্যাকান্ডের সাথে আরোজ আলীর স্ত্রী রোজিনার হাত রয়েছে। তবে রোজিনা এখন পর্যন্ত নিজেকে নির্দেষ বলে দাবি করছে।



(ডিসি/এসসি/জুলাই ২৪, ২০১৫)