লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি : নড়াইলের লোহাগড়া উপজেলার পদ্মবিলা গ্রামে ভাড়া বাড়িতে পারিবারিক কহলের জের ধরে স্ত্রীকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। এ ঘটনায় পুলিশ স্বামীকে আটক করেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার কোটাকোল ইউপি’র ঘাঘা গ্রামের জাফর মোল্যার ছেলে মিন্টু মোল্যার সাথে লক্ষ্মীপাশা ইউপি’র বয়রা গ্রামের মৃত সুরত মোল্যার মেয়ে চম্পা খানমের ১০ বছর পূর্বে বিয়ে হয়। বিয়ের পর তাদের ঘরে একটি পুত্র সন্তান জন্ম গ্রহণ করে।

জীবিকার প্রয়োজনে মিন্টু স্বপরিবার নিয়ে কাশিপুর ইউপি’র পদ্মবিলা গ্রামের মকবুল মোল্যার ভাড়া বাড়িতে থেকে বসবাস করে আসছিল। মিন্টু পেশায় একজন কাপড় ব্যবসায়ী। পারিবারিক কলহের জের ধরে গত শনিবার রাতে স্বামী মিন্টু স্ত্রী চম্পা বেগম (২৬)কে লাঠি দিয়ে বেধড়ক মারপিট করে। মারপিটের একপর্যায়ে চম্পা অসুস্থ্য হয়ে পড়লে গতকাল রোববার সকালে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় পুলিশ লোহাগড়া বাজার এলাকা থেকে পাষন্ড স্বামী মিন্টু (৩৫) কে আটক করেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

(আরএম/এএস/জুলাই ২৬, ২০১৫)