লোহাগড়া (নড়াইল)প্রতিনিধি :নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়ার দীননাথপাড়ায় চলন্ত বৈদ্যুতিক পাখায় (ফ্যানে) মাথা কেটে পারভীন বেগম (৩৫) নামে এক গৃহবধূ নিহত হয়েছেন।

সোমবার (২৭ জুলাই) রাত ৩টার দিকে এ ঘটনা ঘটে। নিহত পারভীন লাহুড়িয়া দীননাথপাড়ার জিল্লু মোল্যার স্ত্রী। জিল্লু জাহাজে চাকুরি করেন এবং ঘটনার সময় তিনি কর্মস্থলে ছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নড়াইল সদর হাসপতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ ও প্রতিবেশি সূত্রে জানা গেছে, সোমবার রাতের খাবার খেয়ে গৃহবধূ পারভীন দেড় বছরের ছেলে সন্তানকে নিয়ে বাড়িতে ঘুমিয়ে পড়েন। রাত ৩টার দিকে হঠাৎ করে বিছানা থেকে উঠে দাঁড়ালে পারভীনের মাথায় বৈদ্যুতিক পাখার আঘাত লাগলে তিনি পড়ে যান। এ সময় তার শিশুপুত্রের ঘুম ভেঙ্গে যায়। মায়ের এই অবস্থা দেখে শিশু সন্তান চিৎকার করে কাঁদতে থাকে। সন্তানের কান্নার শব্দে প্রতিবেশিদের ঘুম ভেঙ্গে গেলে তারা এগিয়ে আসেন। পরে দরজা ভেঙ্গে প্রতিবেশিরা ভেতরে গিয়ে পারভীনের মৃতদেহ দেখতে পান।

লাহুড়িয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক সজল আহম্মদ জানান, খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মঙ্গলবার সকালে নড়াইল সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে এবং এ ঘটনায় লোহাগড়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

(আরএম/এসসি/জুলাই ২৮,২০১৫)