বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাট সদর ও কচুয়া উপজেলার সরকারী সব রেকর্ডিয় খালের অবৈধ বাঁধ দ্রুত অপসারনের নির্দেশ দিয়ে তা তদারকীর জন্য এলাকায়-এলাকায় কমিটি গঠনের নির্দেশ দিয়েছেন মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রানালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব এ্যাডভোকেট মীর শওকাত আলী বাদশা এমপি।

তিনি সাধারণ মানুষদের জলাবদ্ধতার দূর্ভোগ থেকে মুক্তি দেওয়ার জন্য কঠোর নির্দেশ দিয়ে বলেন, যে সব সন্ত্রাসী পেশী শক্তি বলে সরকারী রেকর্ডিয় খালে অবৈধ বাঁধ দিয়ে চিংড়ি চাষ করে জলাবদ্ধতা সৃষ্টির মাধ্যমে কৃষকের হাজার হাজার হেক্টর জমির সবজি ও আমনের বীজতলা নষ্ট করেছে, তাদের কোন প্রকার ছাড় দেয়া হবে না। রবিবার রাতে বাগেরহাট সদর উপজেলার ষাটগুম্বজ ইউনিয়নের যুগিদারপাড় স্কুল মাঠে জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্ত কয়েক হাজার কৃসকের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তবে এমপি বাদশা একথা বলেন।

ষাটগুম্বজ ইউনিয়ন এ্যাডভোকেট ইলিয়াস আলীর সভাপতিত্বে এই সমাবেশে অন্যান্যদের মধ্যে চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান মুজিবর রহমান, ভাইস চেয়ারম্যান সরদার মাসুদুর রহমান, ইউপি চেয়ারম্যান তরফদার আমির আলী, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মীর জায়েসী আশরাফি জেমস, সরদার শুকুর আহম্মেদ, শেখ আজমল হোসেন,শেখ নজরুল ইসলাম, মো. নজর আলী, মোল্লা আবুল কালাম প্রমুখ।


(একে/এসসি/আগষ্ট১০,২০১৫)