গোপালগঞ্জ প্রতিনিধি : স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম খালেদা জিয়াকে চ্যালেঞ্জ দিয়ে বলেছেন, আপনি নির্বাচন থেকে পালাবেন না, না পালিয়ে ২০১৯ সালের জাতীয় নির্বাচনে অংশ গ্রহন করুন। ২০১৯ সালের নির্বাচনে আমরা শেখ হাসিনার নেতৃত্বে আপনাকে পরাজিত করতে চাই। নির্বাচনে পালিয়ে থেকে কিছু হবে না, নির্বাচনে আসুন, চ্যালেঞ্জ গ্রহন করুন। নির্বাচনী মাঠে আমাদের মোকাবেলা করুন।

তিনি আজ বুধবার বিকেলে জাতীয় শোক দিবসের কর্মসূচীর অংশ হিসেবে ১৪ দলের নেতা-কর্মীদের নিয়ে টুঙ্গীপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।

এর আগে মন্ত্রী মোহাম্মদ নাসিম ১৪ দলীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন।

মন্ত্রী বলেন, শেখ হাসিনা বিদ্যুৎ সমস্যার সমাধান করেছেন, জঙ্গি দমন করেছেন, সমুদ্র জয় করেছেন, সীমান্ত চুক্তি বাস্তবায়ণ করেছেন, অসম্প্রদায়িক ও শোষণ মুক্ত বাংলাদেশ গড়তে ১৪ দল শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাবে। যে কোন মূল্যে ১৪ দল বিএনপি-জামায়াতের চক্রান্ত নস্যাৎ করে ২০১৯ সালের জাতীয় নির্বাচনে জয়ী হওয়ার জন্য কাজ করে যাবে।
তিনি আরো বলেন, খালেদা জিয়া ১৫ আগষ্ট ভূয়া জন্মদিন পালন করে কেক কাটেন। এতে লজ্জায় জনগনের মাথা হেট হয়ে যায়। তিনি জন্মদিন পালনের নামে কেক কেটে নাটক উৎসব করেন তা জনগন প্রত্যাখ্যান করেছেন। এটা চক্রান্ত ছাড়া আর কিছু হতে পারে না।
মন্ত্রী আরো বলেন, শেখ হাসিনা অত্যন্ত সাহসের সাথে বঙ্গবন্ধুসহ ১৫ আগষ্টের খুনিদের বিচার করেছেন। অনেকের বিচারের রায় কার্যকর করা হয়েছে। বাকীরা কয়েকটি দেশে পালিয়ে রয়েছে। তাদের দেশে আনার প্রক্রিয়া চলমান রয়েছে। দেশে এনে তাদেরও বিচারের রায় কার্যকর করা হবে।

এ সময় আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আন্তজার্তিক বিষয়ক সম্পাদক লে. কর্ণেল (অব.) ফারুক খান, জাসদ নেতা মাঈন উদ্দিন খান বাদল, মোজাফ্ফর হোসেন পল্টু, সাম্যবাদী দলের দীলিপ বড়ুয়া, কমিউনিষ্ট পার্টির ফজলে হোসেন বাদশা, তরিকত ফেডারেশনের সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী, এম এ আউয়াল, কমিউনিষ্ট কেন্দ্রের অসিত বরণ রায়, জাতীয় পার্টির (জেপি) ইজাজ আহম্মেদ মুক্তা, আবুল খায়ের সিদ্দিকী, গণতান্ত্রিক পার্টির নুরুল ইসলাম সেলিম, ডা: শাহাদৎ হোসেন, মাহাবুবুর রহমান, গণ-আজাদী পার্টির আব্দুস সামাদ আজাদ, ন্যাপ (মো) এর এনামুল হকসহ ১৪ দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতৃবৃন্দ, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


(এমএইচএম/এসসি/আগষ্ট১২,২০১৫)