ফেনী প্রতিনিধি: অভিযান চালিয়ে উপজেলার ৪ চার পলাতক আসামীকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ ।

জানা যায়, শনিবার রাতে জামাদার বাজার থেকে চর সাহাভিখারী গ্রামের ফকির আহমেদের পুত্র ২ মামলার পলাতক আসামি বাবুল (৩০)কে এবং রবিবার দুপর ১২টার সময় ফেনীর ট্রাংক রোড থেকে একই গ্রামের আঃ তাহেরের পুত্র আবদুল কাদের (২৮)কে গ্রেফতার করে পুলিশ।

এদিকে শুক্রবার সন্ধায় উপজেলার চর ছান্দিয়া ইউনিয়নের জামাদার বাজার থেকে ডাকাত সর্দার, যুবদল নেতা, বোমা সিরাজ (৩১) এবং দক্ষিন চর ছান্দিয়া ভুঞা বাজার থেকে মোঃ রিপন (৩২) কে আটক করে।

জানা যায়, শুক্রবার রাত ৮টার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার তালিকা ভুক্ত শীর্ষ সন্ত্রাসী ও স্থানীয় চেয়ারম্যান আবুল কালামের দেহরক্ষী প্রশিক্ষণপ্রাপ্ত বোমা সিরাজ দক্ষিণ চর সাহাভিখারী গ্রামের বজল হকের পুত্র। তার বিরুদ্ধে সোনাগাজী থানায় হত্যা, ডাকাতি, অপহরন, বিস্ফোরন, ছিনতাইসহ ১০টি মামলা রয়েছে।

অপরদিকে ভুঞা বাজার থেকে আটক যুবলীগকর্মী স্থানীয় বড় মাঝি বাড়ীর আবুল কালামের পুত্র। তার বিরুদ্ধে ডাকাতি, চাঁদাবাজিসহ ৪টি মামলা রয়েছে।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীর হোসেন জানান, তাদের বিরুদ্ধে নিয়মিত মামলার গ্রেফতারি পরোয়ানা ছাড়াও অসংখ্য অভিযোগ রয়েছে।

স্থানীয় এলাকাবাসীর অভিযোগ, আটককৃত যুবদল ক্যাডাররা স্থানীয় চেয়ারম্যান বিএনপির বহিস্কৃত সাবেক নেতা আবুল কালাম ও চর ছান্দিয়ার চেয়ারম্যান খোকনের সহযোগী।

(এসএমএ/এলপিবি/আগস্ট ১৬, ২০১৫)