বাগেরহাট প্রতিনিধি :বাগেরহাট শহরে সন্ত্রাসী হামলায় ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগ শেখ (২২) নেতা নিহত হয়েছে। নিহত সোহাগ শেখ বাগেরহাট শহরের নাগেরবাজার এলাকার আব্দুল হাকিম শেখের ছেলে। বুধবার রাত ১০ টার দিকে যুবলীগ নেতা সোহাগকে হাসপাতালে নেয়ার পথে সে মরা যায়।

বাগেরহাট সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. তোজাম্মেল হক জানান, বুধবার রাত ৯ টার দিকে সন্ত্রাসীরা বাস ষ্ট্যান্ড এলাকা থেকে বাগেরহাট পৌরসভার ৮ নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক সোহাগকে অপহরন করে একটি অটো রিক্সায় তুলে নেয়। পরে নির্জন স্থানে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও দুই পায়ের রগ কেটে শহরের বাসাবাটি এলাকায় ফেলে রেখে পালিয়ে যায়। এ সময়ে সোহাগের ডাক-চিৎকারে এলাকাবাসী ছুটে এসে তাকে উদ্ধার করে প্রথমে বাগেরহাট সদর হাসপাতালে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে সোহাগ মারা যায়।

বাগেরহাট সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মুশফিকার শামস মেনন জানান, ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্ব আহত যুবলীগ নেতার ভুড়ি বেরিয়ে যায়। এছাড়া তার শরীরের বাম দিকে ঘাড় ও পায়ে একাধিক ধারালো অস্ত্রের আঘাত ছিলো।
ঘটনার পর বাগেরহাট শহরে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। কে বা কারা এই ঘটনার সাথে জড়িত তা জানাতে পারেনি পুলিশ। বৃহস্পতিবার দুপুর পর্যন্ত এঘটনায় থানায় কোন মামলা হয়নি।
(একে/এসসি/সেপ্টেম্বর০৩,২০১৫)