কাপাসিয়া (গাজীপুর) প্রতিনিধি : উপজেলা প্রশাসনের আয়োজনে আজ সোমবার থেকে কাপাসিয়া উপজেলা পরিষদ চত্বরে ২ দিন ব্যাপী ডিজিটাল ও ইন্টারনেট মেলা শুরু হয়েছে। আজ সোমবার বিকেলে কাপাসিয়ার সংসদ সদস্য সিমিনি হোসেন রিমি এ মেলা উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব খন্দকার আজিজুর রহমান পেরা,কাপাসিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুহাম্মদ শহীদুল্লাহ,উপজেলা ভাইসচেয়ারম্যান রেজাউর রহমান লস্কর মিঠু, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ প্রমুখ।

মেলায় স্থানীয় অন লাইন পত্রিকা, বেসরকারি উদ্যোক্তা,ইন্টারনেট সেবাদান কারী প্রতিষ্ঠন ,ইউনিয়ন পরিষদের তথ্য প্রদান কেন্দ্র, উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর ও উপজেলার বিভিন্ন স্কুল কলেজ , মাদ্রাসার প্রায় ২৮টি স্টল মেলায় অংশ গ্রহন করে।

মেলার আহবায়ক উপজেলা নিবার্হী অফিসার আনিসুর রহমান জানান, সরকার ঘোষিত ভিশন টুয়েন্টি টুয়েন্টিওয়ান বাস্তবায়নের লক্ষে এ মেলার আয়োজন করা হয়। তিনি আরো জানান,মেলার ২য় দিন মঙ্গলবার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রছাত্রীদের মাঝে ওয়েব সাইড ও ইন্টানেট বিষয়ে প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এবং বিকেলে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে বলে তিনি এ প্রতিনিধিকে জানান।

উদ্বোধনের পর মেলাটি দেখার জন্য উপজেলার বিভিন্ন জায়গা থেকে সাধারণ মানুষ, স্কুল কলেজের ছাত্রছাত্রী, সুধী জনদের ভীড় লক্ষ্য করা গেছে। উদ্বোধনের পর স্থানীয় এমপি মেলার বিভিন্ন স্টল ঘুরে দেখেন।

(এসকেডি/এএস/সেপ্টেম্বর ০৭, ২০১৫)