মাগুরা প্রতিনিধি : মাগুরার মহম্মদপুর উপজেলার দীঘা ইউপির শিরগ্রামের পূর্বপাড়া এলাকায় বাঁশ বাগানে মাটি চাপা দেওয়া যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার বিকেল চারটারদিকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। নিহত মাজেদুল শেখ (২৩) ওই গ্রামের খবির শেখের ছেলে।  দুর্বত্তৃরা তাকে  জবাই করে মাটি চাপা দিয়ে রেখে যায়  বলে পুলিশ জানায় ।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শিরগ্রামের বাসিন্দা তৌহিদ খাঁন আজ দুপুরের বাড়ির পাশে বাঁশ কাটতে গিয়ে মাটি খোড়া দেখতে পান। গর্তের ভিতর মানুষের হাত দেখে তিনি লোকজনকে খবর দেন। পরে পুলিশ বিকেলে লাশ উদ্ধার করে। লাশের গলা কাটা ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি মোবাইল ফোন, রক্তমাখা লাঠি, গেঞ্জি ও ছোরার বাট আলামত হিসেবে জব্দ করেছে।

নিহতের বড় ভাই সাজেদুল শেখ জানান, তিন বোন দুই ভাইয়ের মধ্যে মাজেদুল দ্বিতীয়। সে কৃষি শ্রমিক ও ক্ষুদ্র ব্যবসা করত। মঙ্গলবার দিবাগত রাতে মাছ ধরারর কথা বলে জাল নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। কয়েক মাস আগে প্রতিবেশি কয়েকজন যুবকের সাথে মারামারি নিয়ে বিরোধে তাকে হত্যা করা হয়েছে বলে সে জানায়।

মহম্মদপুর থানার ওসি (তদন্ত) সাখাওয়াত হোসেন জানান,‘এ ঘটনায় মামলা তদন্তের কাজ চলছে।’

(ডিসি/এএস/সেপ্টেম্বর ০৯, ২০১৫)