ফেনী প্রতিনিধি : ফেনীর সোনাগাজী উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাছির উদ্দিন রিপন বুধবার সকাল ১১ ঘটিকার সময় উপজেলা ক্রীড়া সংস্থার কার্যালয়ে এক সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণের নামে ভুয়া ভাউচার দেখিয়ে ১ লক্ষ টাকা লুটের অভিযোগ এনেছেন ।

তিনি জানান, সোনাগাজী উপজেলায় বিভিন্ন খাতে উন্নয়নের জন্য চলতি অর্থ বছরে ১ কোটি ২ লক্ষ টাকা বরাদ্ধ করা হয় । ঐ বরাদ্ধের অংশ হিসেবে সোনাগাজী উপজেলার বিভিন্ন প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণের জন্য ১ লক্ষ টাকা বরাদ্ধ হয় ।

এ সময় তিনি আরো বলেন আমি ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে সরেজমিনে পরিদর্শন করে জানতে পারি প্রকল্প সভাপতি নুর ইসলাম লিটন প্রকাশ লিটন মেম্বার কোন প্রতিষ্ঠানে কোন প্রকার ক্রীড়া সামগ্রী বিতরণ না করে ভুয়া ভাউচার দেখিয়ে লক্ষ টাকা হাতিয়ে নেয় এবং উপজেলা প্রকৌশলী তোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান জেড এম কামরুল আনাম, নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার যোগসাজসে নিউ স্পোর্টস, স্টেশন রোড় ফেনীর ভুয়া ভাউচার দাখিল করে উক্ত অর্থ আত্মসাত করে।

এ ব্যাপারে সোনাগাজী উপজেলা নির্বাহী কর্মকর্তা লুৎফুন নাহার জানান, আমি ফাইলে অন্যদের স্বাক্ষর দেখে স্বাক্ষর করেছি কিন্তু সকল দায় দায়িত্ব প্রকল্প বাস্তবায়ন কমিটির সভাপতির ।

(এসএমএ/এএস/সেপ্টেম্বর ১৬, ২০১৫)