বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে অভ্যন্তরীন কোন্দলে প্রতিপক্ষের সন্ত্রাসীদের হামালায় ইউনিয়ন ছাত্রলীগের দুই নেতা গুরুত্বর আহত হয়েছে।

মঙ্গলবার রাতে বাগেরহাট সদর উপজেলার কাড়াপাড়া ইউনিয়নে ফুটবল খেলাকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে কাড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাদ্দাম হোসেন ও তার ছোট ভাই ছাত্রলীগ নেতা শহিদুল গুরুত্বর আহত হয়।

এসময় স্থানীয়রা ছুটে এসে তাদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে। ছাত্রলীগ নেতা সাদ্দাম হোসেনের অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

পুলিশ ও প্রতক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার রাতে কাড়াপাড়া ইউনিয়নের পদ্মপুকুর মাঠে নাইট ফুটবল খেলা চলাকালে স্থানীয় ছাত্রলীগের সাদ্দাম হোসেন গ্রুপের সাথে এরশাদ গ্রুপের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে উভয় পক্ষ সংর্ঘষে জড়িয়ে পড়ে।

এসময়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে কাড়াপাড়া ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক সাদ্দাম হোসেন ও তার ছোট ভাই শহিদুল রক্তাক্ত জখম হয়। ওই রাতে তাদের বাগেরহাট সদর হাসপাতালে ভর্তির পর সাদ্দামের অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনা মেডিকেলে পাঠানো হয়।

বাগেরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোজাম্মেল হক জানান, মঙ্গলবার রাতে কাড়াপাড়া ইউনিয়নের স্থানীয় ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে সংর্ঘষ হয়। এসমেয় দুজন আহত হবার ঘটনা ঘটে। তবে এবিষয়ে বাগেরহাট মডেল থানায় কেউ কোন অভিযোগ করেনি।

(একে/এএস/অক্টোবর ১৪, ২০১৫)