ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুলবাড়ীতে পরিমল চন্দ্র বর্মন (২৫) নামের এক অটোবাইক চালককে পিটিয়ে ও শ্বাসরোধ করতে হত্যা করেছে দুর্বত্তরা।

বৃহস্পতিবার সকালে ফুলবাড়ী-দিনাজপুর মহাসড়কের নবগ্রাম মোড় সংলগ্ন সড়কের দক্ষিণ পার্শ্বের ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে।

নিহত পরিমল চন্দ্র বর্মন উপজেলার এলুয়ারি ইউনিয়নের নব গ্রামের অমল চন্দ্র বর্মনের ছেলে এবং পরিবারের একমাত্র উপার্জনকারি ব্যক্তি।

থানার ওসি মোস্তাক আহম্মেদের নেতৃত্বে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহতের পিতা অমল চন্দ্র বর্মন ও মা সুবেদী বর্মনী বলেন, গত বুধবার বিকেল ৪টায় পরিমল চন্দ্র বর্মন তার অটোবাইক নিয়ে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান। রাত ১১টা পর্যন্ত মোবাইল ফোনে পরিমলের সাতে মায়ের কথা হয়েছে। তবে এরপর থেকে পরিমলের মোবাইল ফোনের সুইচ বন্ধ পাওয়া যায়। বৃহস্পতিবার সকাল ৭টায় স্থানীয়রা সড়কের ঐ স্থানে পরিমলের রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে তার বাড়িতে খবর দেয়। পরিমলের গলার ৪ আনা ওজনের স্বর্ণের চেন ও কানের বালিসহ কিছু টাকা সংগে থাকলেও তার অটোবাইকটি পাওয়া যায়নি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মাওলানা নবিউল ইসলাম বলেন, পূর্ব শত্রুতার জের ধরে পরিকল্পিতভাবে এই হত্যাকান্ডটি ঘটনানো হতে পারে। পরিমলের সঙ্গে থাকা চেনসহ টাকা না নিলেও তার অটোবাইকটি নিয়ে গেছে হত্যাকারীরা।

থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে লাশের সুরতহালে দেখা গেছে শরীরের বিভিন্ন স্থানে জখমসহ গলায় শ্বাসরোধ করার চিহ্ন রয়েছে। ধারনা করা হচ্ছে, হত্যাকারীরা পরিমলকে অন্য কোথাও বিভিন্নভাবে মারপিটসহ শ্বাসরোধ করে হত্যার পর লাশ ঐ স্থানে ফেলে রেখে গেছে।

(এসিজি/এলপিবি/অক্টোবর ১৫, ২০১৫)