ফেনী প্রতিনিধি : সোনাগাজী উপজেলা পরিষদ ও বাস স্ট্যান্ড এলাকা থেকে ৩ মাদক ব্যবসায়ী কে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৫৬ পিস ইয়াবা ও ৩০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত ৯ ঘটিকার সময় সোনাগাজী মডেল থানার উপ পরিদর্শক নাছির আহাম্মদের নেতৃত্বে পুলিশ অভিযান চালিয়ে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনে স্ক্রাপ দোকান থেকে পৌর শ্রমিকলীগের সভাপতি মাদক সম্রাট হেলাল উদ্দিন (৩৭) কে ৫১ পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। হেলাল চর গনেশ গ্রামের মৃত আহছান উল্যাহ পুত্র। অপর দিকে একই সময়ে থানার এ.এস.আই মনিরুল ইসলামের নেতৃত্বে অভিযান চালিয়ে সোনাগাজী বাস ষ্ট্যান্ড সংলগ্œ বাস মালিক সমিতির অফিস থেকে আলা উদ্দিন (৩০) কে ৩শ গ্রাম গাজা ও জাহেদুল ইসলাম (২৮) কে ৫পিস ইয়াবা সহ গ্রেফতার করা হয়। গ্রেফতার কৃত আলা উদ্দিন চট্টগ্রামের বুজপুর থানার এলাকার বলিপাড়া গ্রামের নুর আলমের পুত্র এবং মাদক ব্যবসায়ী জাহেদুল ইসলাম কুমিল্লার তিতাস থানাধীন কলাকান্দি গ্রামের হানিফ সরকারের পুত্র।
সোনাগাজী মডেল থানার অফিসার ইনচার্জ হারুন অর রশিদ জানান, ধৃত মাদক ব্যাবসায়ীদের বিরুদ্ধে মাদক ব্যবসা, চুরি ডাকাতিসহ বহু অভিযোগ রয়েছে । তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করে শুক্রবার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

(এস এম এ/বিএইচ২৪অক্টোবর ২০১৫০)