গোপালগঞ্জ প্রতিনিধি : গোপালগঞ্জে যাত্রা শুরু করলো ওলো ফোর জি ইন্টারনেট নেটওয়ার্ক। শুক্রবার বেলা সাড়ে ১১টায় গোপালগঞ্জ শহরের চৌরঙ্গীস্থ নুরুজ্জামান সুপার মার্কেটে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে ফোর জি ইন্টারনেট নেটওয়ার্ক কার্যক্রমের উদ্বোধন করা হয়।

ওলো ফোর জি ইন্টারনেট কোম্পানীর হেড অফ কমার্শিয়াল নিয়াজ মাহমুদ ইসলাম কেক কেটে আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানের এ কার্যক্রমের উদ্বোধন করেন।

উদ্বোধন শেষে সেখানে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ওলো ফোর জি কম্পানীর বিক্রয় ব্যবস্থাপক মাহবুবুর রহমান ও রিজিওনাল অপারেশন মার্কেটিং আবু নাঈম সারোয়ার বক্তব্য রাখেন। সাংবাদিক সম্মেলনে গোপালগঞ্জে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ওলো ফোর জি ইন্টারনেট নেটওয়ার্কের এ উদ্বোধনী অনুষ্ঠানে প্রতিষ্ঠানের হেড অফ কমার্শিয়াল নিয়াজ মাহমুদ ইসলাম বলেন, ওলো ফোর জি সর্বাধিক দ্রুতগতি সম্পন্ন এবং নির্ভরশীল নেটওয়ার্ক।

এছাড়া কম খরচে বাংলাদেশে ফোর জি নেটওয়ার্কের সম্প্রসারনে অগ্রনী ভূমিকা রাখছে এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে সুবিধাবঞ্চিত এলাকায় নেটওয়ার্কের আওতায় এনে সেবা প্রদান করা হবে বলে তিনি উল্লেখ করেন।

(এমএইচএম/এএস/অক্টোবর ৩০, ২০১৫)