রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী  রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) -এর ২০১৫–২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।
‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ শুধুমাত্র আর্কিটেকচারে বিভাগে ভর্তিকাচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।রাজশাহী প্রতিনিধি:  রাজশাহী  রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট) -এর ২০১৫–২০১৬ শিক্ষাবর্ষে স্নাতক ১ম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ১৪ নভেম্বর শনিবার অনুষ্ঠিত হবে।
‘ক’ গ্রুপের ভর্তি পরীক্ষা সকাল ১০ টা থেকে ১২ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর ‘খ’ গ্রুপের ভর্তি পরীক্ষা অর্থাৎ শুধুমাত্র আর্কিটেকচারে বিভাগে ভর্তিকাচ্ছুদের মুক্তহস্ত অংকন পরীক্ষা একই দিন বিকেল ৩ টা থেকে ৪ টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

রুয়েটের প্রেস অ্যান্ড ইনফরমেশন সেকশনের সহকারী পরিচালক গোলাম মর্তুজা বুধবার সন্ধ্যায় এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।
এবার ১২ টি বিভাগে মোট ৮১৫ টি আসনের বিপরিতে ৬ হাজার ১৫০ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষায় অংশ নিচ্ছেন।
ভর্তি পরীক্ষায় অংশগ্রহণের জন্য যোগ্য প্রার্থীদের তালিকা রুয়েটের প্রশাসনিক ভবনের নোটিশ বোর্ডে ও www.ruet.ac.bd ওয়েবসাইট থেকে জানা যাবে।