বগুড়া প্রতিনিধি: মামলা করায় বগুড়ায় এক সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিয়েছে সন্ত্রাসীরা। এঘটনায় থানায় সাধারণ ডায়েরী (নং-৬২৮, তারিখ-১৫/১১/১৫) করা হয়েছে। অনলাইন নিউজ পোর্টাল দেশ টুয়েন্টিফোর ডটনেটের সম্পাদক,  দৈনিক ভোরের ডাক পত্রিকার উপজেলা প্রতিনিধি ও বগুড়া অনলাইন সংবাদ সংস্থার সাধারণ সম্পাদক নজরুল ইসলামকে হাত-পা কেটে খুন যখমের হুমকি দেয় প্রতিপক্ষ সন্ত্রাসীরা।

রবিবার সকাল ৯টার দিকে জেলার নন্দীগ্রাম উপজেলার কৈগাড়ী গ্রামে প্রকাশ্য দিবালোকে সন্ত্রাসীরা এ হুমকি দেয়।

সাংবাদিক নজরুল ইসলাম জানান, আমার স্ত্রী বাদী হয়ে নারী শিশু নির্যাতন দমন আইনে গত ০২সেপ্টেম্বর/১৫ইং তারিখে প্রতিপক্ষ মোয়াজ্জেমের বিরুদ্ধে নন্দীগ্রাম থানায় একটি মামলা দায়ের করে। ওই মামলায় আসামী জেল থেকে জামিনে বেরিয়ে এসে বারবার আমার ও আমার পরিবারের উপর হামলার চেষ্টা করছে। মামলা করায় সম্প্রতি আমার স্ত্রীর পথরোধ করে মামলা প্রত্যাহার করার জন্য ভয়ভীতি দেখিয়েছে সন্ত্রাসীরা। বিষয়টি মৌখিকভাবে থানা পুলিশকে অবহিত করেছি। একপর্যায়ে শনিবার রাতে পেশাগত দ্বায়িত্ব পালন শেষে অফিস থেকে বাড়ি ফেরার পথে প্রতিপক্ষ মোয়াজ্জেম, খোরশেদ, ঈমান ও মোখলেছার কয়েকজন সন্ত্রাসী নিয়ে আমার পথরোধ করার চেষ্টা করে।

সাংবাদিক নজরুল বলেন, রোববার সকালে আমার মেয়ে বাড়ির পাশে খেলাধুলা করছিল। এসময় উল্লেখিত সন্ত্রাসীরা ধারালো অস্ত্র নিয়ে আমার মেয়েকে ধরধর বলে ধাওয়া করে। আমার মেয়ে চিৎকার দিয়ে বাড়িতে ছুটে আসে। এরপর আমি বাড়ির বাহিরে এলে ওই সন্ত্রাসীরা প্রকাশ্যে আমার হাত-পা কেটে নেয়ার হুমকি দেয়। এছাড়া মিথ্যা মামলায় জড়ানোসহ রাস্তা পথে একা পেলে জানে মেরে ফেলার হুমকি দিয়ে চলে যায় সন্ত্রাসীরা। এবিষয়ে জীবনের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরী করেছি।

থানার ওসি হাসান শামীম ইকবাল সাধারণ ডায়েরী নথিভূক্ত করার বিষয়টি স্বীকার করে জানান, তদন্তপূর্বক বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


(এমএনআই/এসসি/নবেম্বর১৫)