বাগেরহাট প্রতিনিধি : ফ্লাগস্ট্যান্ড লাগানো চোরাই গাড়ী উদ্ধার মামলায় বাগেরহাটের মোড়েলগঞ্জ পৌরসভার স্বতন্ত্র মেয়র প্রার্থী সোমনাথ দেকে করাগারে প্রেরণ করেছে আদালত। সোমবার গাড়ী চুরির মামলায় সোমনাথ দে ঢাকা সিএমএম আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সোমনাথ দে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা হলেও মোড়েলঞ্জ পৌরসভার এবারের নির্বাচনে তিনি মেয়র পদে স্বতন্ত্র প্রাথী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন। মোড়েলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাডভোকেট আমিরুল আলম মিলন এতথ্য নিশ্চিত করেছেন।

ঢাকা ডিবি পুলিশের একটি দল গত বৃহস্পতিবার সোমনাথ দে’র ঢাকাস্থ ওয়ারীর বাসা থেকে ফ্লাগস্ট্যান্ড লাগানো একটি চোর্ইা গাড়ি উদ্ধার করে। এঘটনায় পরদিন শুক্রবার ঢাকার ওয়ারী থানায় সোমনাথ দে’কে আসামী করে মামলা দায়ের হয়। রবিবার মোড়েলগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থীতা যাচাই বাছাই শেষ করে সোমনাথ ঢাকায় চলে যান।

সোমবার দুপুরে ঢাকার সিএমএম আদালয়ে হাজির হয়ে ওই মামলা থেকে জামিনের আবেদন জানান মেয়র প্রাথী সোমনাথ। তবে আদালতের বিচারক মামালার শুনানী শেষে তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরনের নির্দেশ দেন।

এদিকে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও মোড়েলগঞ্জের স্বতন্ত্র মেয়র প্রাথী সোমনাথ দে চোরাই গাড়ী মামলায় কারাগারে গেছে, এমন খবর তার নির্বাচনী এলাকায় পৌছালে হাস্যরসের সৃষ্টি হয়। হঠাৎ করে কোটি কোটি টাকার মালিক বনে যাওয়া সোমনাথ দে’র মোড়েলগঞ্জ এলাকায় চলাফেরা ছিল রাজকীয় স্টাইলের।

(একে/এএস/ডিসেম্বর ০৭, ২০১৫)