চাটমোহর (পাবনা) প্রতিনিধি : পাবনার চাটমোহরে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে বুধবার র‌্যালী, আলোচনা সভা ও ৫ জয়িতাকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগীতায় র‌্যালী শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা ও ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ কার্যক্রমের আওতায় জয়িতাদের সংবর্ধনা প্রদান করা হয়।

উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তার চিত্রা রানী সাহা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন উপজেলা পরিষদের (দায়িত্বপ্রাপ্ত) চেয়ারম্যান নুরুল করিম খান আরজ। বিশেষ অতিথির বক্তব্য দেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খাতুন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান বেগম রোকেয়া আজাদ, ইউপি চেয়ারম্যান রবিউল করিম তারেক, দৈনিক আমাদের বড়াল সম্পাদক হেলালুর রহমান জুয়েল, পিসিডি’র ম্যানেজার মনজুর রহমান এবং ৫ জয়িতা খালেদা খানম, জেবুন্নাহার দিলশান শিরিনা বেগম, খোদেজা খাতুন ও মনোয়ারা খাতুন। স

ভায় ৫ ক্যাটাগরিতে উপজেলার অর্থনৈতিক সাফল্যে ডিবিগ্রামের খালেদা খানম, শিক্ষা ও চাকুরীতে পার্শ্বডাঙ্গার জেড এম দিলশান, জননী নারী মথুরাপুরের শিরিনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন জীবন শুরু করেছে যে নারী হরিপুরের খোদেজা খাতুন ও সমাজ উন্নয়নে মনোয়ারা খাতুনকে জয়িতা নির্বাচিত করে সংবর্ধনা প্রদান করা হয়।

(এসএইচএম/এইচআর/ডিসেম্বর ০৯, ২০১৫)