ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে ৩৪ কেজি গাঁজাসহ ৩ যুবককে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার রাত ১১টার দিকে র‌্যাব-১৪ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা আশুগঞ্জ বাজারের হাজী জহুরুল হক মুন্সি মার্কেটের সামনে থেকে তাদেরকে আটক করে।

আটকরা হলেন— ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার কাশিনগর গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে মোশারফ মিয়া (২৫), নোয়াখালীর চাটখিল উপজেলার দৌলতপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে আরিফুল ইসলাম (২৩) ও ব্রাহ্মণবাড়িয়া শহরের পশ্চিম মেড্ডা এলাকার নয়ন মিয়ার ছেলে খায়রুল ইসলাম (২২)।

র‌্যাবের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, মঙ্গলবার রাতে র‌্যাবের ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুল ইসলাম খানের নেতৃত্বে একটি আভিযানিক দল ঢাকা-সিলেট মহাসড়কের আশুগঞ্জ গোলচত্বর এলাকায় অভিযান চালায়। এ সময় ঢাকা অভিমুখী প্রাইভেটকারটিকে থামার সংকেত দিলে এটি আশুগঞ্জ বাজারের দিকে ঢুকে পড়ে। সঙ্গে সঙ্গে র‌্যাব সদস্যরা ধাওয়া করে জহুরুল হক মুন্সি মার্কেটের সামনে থেকে প্রাইভেটকারটিকে আটক করে। প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে ওই তিন যুবককে ৩৪ কেজি গাঁজাসহ আটক করা হয়।

(ওএস/এইচআর/ডিসেম্বর ২৩,২০১৫)