লোহাগড়া (নড়াইল) প্রতিনিধি :নড়াইলে অপহৃত স্কুল ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীদের আটকের দাবিতে সংবাদ সম্মেলন হয়েছে। অপহৃত স্কুল ছাত্রী সায়মা জেরিনের পিতা মোঃ ইয়ার আলী বিশ্বাস বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে নড়াইল জেলা রিপোর্টার্স ইউনিটি’র কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন।

নড়াইল সদর উপজেলার গোবরা গ্রামের ইয়ার আলী বিশ্বাস জানান, তার মেয়ে সায়মা জেরিন গোবরা প্রগতি মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। জন্ম সনদ ও পিএসসি সনদ অনুযায়ী তার জন্ম তারিখ ২০০৩ সালের ১২ জানুয়ারী। গত ১১ অক্টোবর সায়মা ছবি তোলার জন্য গোবরা বাজারে যায়। সেখান থেকে জেলার লোহাগড়া উপজেলার তেতুলিয়া গ্রামের তোবারক মোল্যার বখাটে ছেলে বাবু মোল্যা, তার বড় ভাই লিটন মোল্যা, লোহাগড়া ইউপি সদস্য হেমায়েত মোল্যা ও কালনা কামঠানা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক সোয়েবুর রহমান তাকে অপহরণ করে। এরপর সোয়েবুর রহমান অন্যান্যদের সহযোগিতায় জোর করে সায়মার সাথে বাবু মোল্যার বিয়ে পড়িয়ে দেয়। বিষয়টি সায়মা তার পরিবারকে জানায়। এ ঘটনার পরদিন ১২ অক্টোবর সায়মার পিতা ইয়ার আলী বাদি হয়ে লিটন মোল্যা সহ ঘটনার সাথে জড়িত ৪ জনের নামে নড়াইল সদর থানায় মামলা করেন। মামলা নং ১৭।

মামলা তদন্তনাধীন রয়েছে। আসামিরা প্রকাশ্যে থাকলেও পুলিশ কিশোরী কন্যাকে উদ্ধার করছেন না এবং আসামীদের আটক করছেন না। ক্ষতিগ্রস্থ সায়মার পরিবার তাদের কিশোরী কন্যাকে ফিরে পেতে এবং অপরাধিদের শাস্তি দিতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।


(আরএম/এস/ডিসেম্বর২৪,২০১৫)