বান্দরবান প্রতিনিধি :সিম্পোনী মোবাইল কোম্পানীর উদ্যোগে এবং এডিসন গ্রুপের সৌজন্যে বান্দরবানের গরীব দুস্থদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আজ শুক্রবার বিকেল সাড়ে ৪টায় বঙ্গবন্ধু মুক্ত মঞ্চে শীতার্থ মানুষের এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর এমপি।

সিম্পোনী মোবাইলের বান্দরবান ডিলার মোঃ সোলাইমান এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম, সদর উপজেলা চেয়ারম্যান আব্দুল কুদ্দুস, নব নির্বাচিত পৌর মেয়র মোঃ ইসলাম বেবীসহ সিম্পোনী ফোন, এডিসন গ্রুপ ও আপন’র কর্মকর্তা ও ডিষ্ট্রিবিউটররা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বীর বাহাদুর বলেন, শীত মৌসুমে শিশু এবং বৃদ্ধরা সবচেয়ে বেশী ঠান্ডাজনিত রোগে আক্রান্ত হয়। স্বল্প আয়ের মানুষের পক্ষে শীত নিবারণের জন্য পর্যাপ্ত শীত বস্ত্র থাকে না। ফলে শিশু এবং বৃদ্ধরা ঠান্ডা জনিত রোগে কষ্ট পায়। সমাজের সচেতন নাগরিকরা এলাকার আশ- পাশের লোকজনকে এ ধরণের উদ্যোগ নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়াতে পারে। সমাজের মহৎ কাজ করতে তেমন টাকা লাগে না, উদ্যোগই যথেষ্ট। তিনি সিম্পোনীর মতো আরো যেসব ব্রান্ড কোম্পানী আছে সেসব কোম্পানীকে শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।

শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে গরীব-অসহায় ৩ শতাধিক নারী পুরুষকে কম্বল বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানের আয়োজক ছিল আপন।


(এএফবি/এস/জানুয়ারি০১,২০১৫)