পটুয়াখালী প্রতিনিধি : পটুয়াখালীর শিশুপার্ক স্বনির্ভর রোড এলাকায় গড়ে উঠা কার্যলয় জেলা ইমাম পরিষদ সাইন বোর্ড দেখা গেলেও বাস্তব চিত্র জুতার রাখার গোডাউন।

তথ্য অনুসন্ধানে জানা গেছে, জেলা পরিষদ কর্তৃক বরাদ্ধকৃত ২০০৮/ ২০০৯ ইং সনে ৭৫ হাজার টাকা ব্যয়ে ইমামদের জন্য নির্মিত জেলা ইমাম পরিষদ গড়ে উঠে। প্রাথামিক পর্যায়ে ঐ কার্যলয়ে ইমামদের কার্যক্রম দেখা গেলেও পরবর্তীতে নিস্কিৃয় হওয়ায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ফারিবা সু- ষ্টর্স প্রঃ খলিল রহমান নামে এক ব্যবসায়ীর কাছে ১৩ মাসের জন্য ভাড়া দেয়। বর্তমানে ভাড়াটে মালিক ইমাম পরিষদ জুতা রাখার গোডাউন হিসেবে ব্যবহার করে আসছে।

জেলা ইমাম পরিষদের একমাত্র কার্যলয়ে এমন কর্মকান্ড দেখে সাধারন মানুষের মাঝে প্রশ্নের দানা বাঁধলেও এ যেন দেখার মতো কেহ নেই। তবে স্থানীয় সচেতন মহলের দাবি অচিরেই সংশ্লিষ্ট কর্তৃপক্ষ ভাড়া প্রথা বাতিল করে ইমাম পরিষদের কর্মকান্ড চালু করবেন কর্তৃপক্ষ।

এ ব্যপারে ইমাম পরিষদ ভাড়া নেয়া সু- ব্যবসায়ী খলিলুর রহমান জানান, তিনি কর্তৃপক্ষের কাছ থেকে ১৩ মাসের চুক্তি সাপক্ষে ভাড়া নিয়েছেন, এবং এককালীন পুরো ভাড়া পরিশোধ করতে হবে। তবে কত টাকা ভাড়া নেয়া হয়েছে এব্যপারে কর্তৃপক্ষের সাথে এখনো চুক্তি হয়নি বলেও জানান তিনি।

(এসডি/এএস/জানুয়ারি ০৪, ২০১৬)