পটুয়াখালী প্রতিনিধি : ইউপি নির্বাচন আসতে না আসতেই সম্ভব্য চেয়ারম্যান প্রার্থীরা সক্রিয় ভুমিকায় শুরু করে দিয়েছে এলাকায় এলাকায় গন সংযোগ। আসন্ন নির্বাচনকে সামনে রেখে উন্নয়ন মুলক কর্মকান্ডের প্রতিশ্রুতি যেন আকাশ ছোয়া।

শিক্ষাঙ্গন, খেলাধুলা, বিবাহ, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ উন্নয়নমুলক কর্মকান্ডে সম্ভব্য প্রার্থীদের উপস্থিতি নজরকারে সাধারন মানুষের মাঝে। তবে একাধিক সম্ভব্য প্রার্থীদের মাঠ পর্যায়ে সামাজিক কর্মকান্ডের উপস্থিতি লক্ষ করা গেলেও সভা সমাবেশসহ উন্নয়নমুলক কর্মকান্ডে এক ধাপ এগিয়ে থেকে সাধারন মানুষের নজরকারে সামাজিক কর্মকান্ডে যুক্ত থাকা মরিচ বুনিয়া ইউনিয়ন যুব লীগের সাধারন সম্পাদক, মোঃ জলিল মুসুল্লি।

সম্প্রতি মটর সাইকেল মহরা, পথ সভা, এলাকার ভোটারদের বাড়ি বাড়ি সুখ দুঃখে পাশে থেকে মোঃ জলিল মুসুল্লি এখন ব্যস্ত সময় অতিবাহিত করছেন। জলিল মুসুল্লির বেশ কয়েকটি পথসভায় এলাকার মানুষের ব্যপক উপস্থিতি নিয়ে পাড়া মহল্লা কিংবা হাট বাজারে চলছে আলোচনা সমালোচনা। সম্প্রতি খাশের হাট মাধ্যমিক বিদ্যালয়ে ইউনিয়ন আ.লীগে সাধারণ সম্পাদক, জালাল উদ্দিন হাওলাদার এর সভাপতিত্বে একটি মিলন মেলার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন আ.লীগের নেতা জলিল মুসল্লি। এসময় আ.লীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত থেকে মোঃ জলিল মুসুল্লিকে আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী হিসেবে হাই কমান্ডে দলীয় মনোনয়ন দাবি করবেন বলে ঘোষনা দেয়া হয়।

এ সময় অনন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, ইউনিয় ছাত্র লীগ সভাপতি, অভিনাশ চন্দ্র দাস, সাধারন সম্পাদক মোঃ ইভান হাওলাদার সহ আওয়ামীলীগের অসংখ্য নেতাকর্মী।

(এসডি/এইচআর/জানুয়ারি ০৯, ২০১৬)