মদন (নেত্রকোণা) প্রতিনিধি : নেত্রকোণার মদন উপজেলার বাঁশরী গ্রামে সোমবার রাত পোহাবার আগেই লাখ লাখ টাকা বাজি ধরে দুটি ষাঁড়ের লড়াই অনুষ্ঠিত হয়েছে। এতে বাঁশরী গ্রামের আতিবুলের বাড়িতে রাখা নেত্রকোণার ষাঁড়ের বিজয় হয়েছে।

বেশ কয়েকদিন ধরেই বাঁশরী গ্রামের রাসেলের ষাঁড়ের সাথে নেত্রকোণার ষাঁড়ের লড়াই হবে বলে লোক মুখে প্রচারণা চলছিল। প্রশাসনের অনুমতি না থাকায় অবশেষে ভোর রাতে দুটি ষাঁড়ের লড়াই অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন এলাকা থেকে জুয়াড়িরা এসে লড়াইয়ে লাখ লাখ টাকা বাজি ধরে লড়াই উপভোগ করে। কাইটাইল গ্রামের হারিকুল এই লড়াইয়ের আয়োজন করেছে বলে জানা যায়।

প্রত্যক্ষদর্শী নায়েকপুর গ্রামের আজাদ মিয়া জানান, সোমবার ভোর রাতেই দুটি ষাড়ের লড়াই শেষ হয়েছে। তবে এ লাড়াইয়ে এলাকার লোকজন ছাড়াও বিভিন্ন এলাকা থেকে হোন্ডা ও অন্যান্য যানবাহনে শত শত লোক এসে বাজি খেলায় অংশ নেয়। তার বিশ্বাস প্রশাসনের হস্তক্ষেপেই কাইটাইল গ্রামের হারিকুল এ লড়ায়ের আয়োজন করেছে।

নায়েকপুর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান হিরা আমাদের এ প্রতিনিধিকে জানান, দুটি ষাঁড়ের লড়াই হয়েছে লোক মুখে শুনেছি। ঘটনার নিন্দা ও দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানাই।

এ ব্যাপারে মদন থানার ওসি মাজেদুর রহমান জানান, এ বিষয়ে আমি অবগত নই।

(এবিএ/এইচআর/জানুয়ারি ১১, ২০১৬)