দুর্গাপুর (নেত্রকোণা) প্রতিনিধি : জেলার দুর্গাপুরে কুল্লাগড়া ইউনিয়নের গ্রামীন অবকাঠামো উন্নয়নের আওতায় রামকৃষ্ণ আশ্রমের পশ্চিম পার্শ্বে মূল রাস্তার সাথে ১৮৫ ফুট সংযোগ রাস্তার কাজ শুরুর জন্য শুভ উদ্বোধন করা হয় শনিবার।

এ কাজের শুভ উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য ছবি বিশ্বাস । এ সময় উপস্থিত ছিলেন ময়মনসিংহ রামকৃষ্ণ আশ্রমের স্বামী হরি প্রিয়া নন্দজী মহারাজ, কুল্লাগড়া রামকৃষ্ণ আশ্রমের উপদেষ্টা অজয় সাহা, সভাপতি বিমল সাহা, সহ সভাপতি গোপাল সাহা, সহ সভাপতি ও সাবেক কমিশনার দিলীপ সাহা, সাধারণ সম্পাদক প্রভাত সাহা, নব নির্বাচিত কাউন্সিলর সাচ্চু মিয়া, শীতল চন্দ্র শীল, সাংবাদিক নিতাই সাহা সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

আপরদিকে একই দিনে ময়মনসিংহ রামকৃষ্ণ আশ্রমের স্বামী হরি প্রিয়া নন্দজী মহারাজ এর নেতৃত্বে শ্রী রামকৃষ্ণ গ্রামীন শিক্ষা প্রকল্পের আওতায় কুল্লাগড়া ইউনিয়ন এর বিজয়পুর,পাচকাহনিয়া গুচ্ছগ্রাম, বহেরাতলী, ছনগড়া ,আড়াপাড়া, বগাউড়া, খুজিগড়া, দুর্গাপুর ইউনিয়নের ভবানীপুর, গোপালপুর, শ্যামনগর ১০ টি স্কুলের আদিবাসী হাজং শিশুদের মাঝে ২৩০ টি কম্বল বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আদিবাসী নেতা মতিলাল হাজং, কানাই লাল রায়সহ শ্রী রামকৃষ্ণ ঠাকুর ভক্তবৃন্দ ও সংশ্লিষ্ট স্থানীয় গ্রামবাসীগন।

(এনএস/এএস/জানুয়ারি ১৬, ২০১৬)