বিনোদন ডেস্ক : আশি-নব্বই দশকে নাটক-চলচ্চিত্রে তার অভিনয় মুগ্ধতা ছড়িয়েছে। রাজনীতি মাঠে এসে বর্তমানে তিনি দেশের জনপ্রিয় এবং সফল মন্ত্রীও। বলছি প্রিয়মুখ তারানা হালিমের কথা।

আজকাল তার ব্যস্তময় দিন কাটে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী হিসেবে। শোবিজ নিয়ে ভাবা কিংবা কাজ করার একদমই সুযোগ হয় না। তাই বলে নিজের উত্থানের ক্ষেত্রটিকে তিনি ভুলে যাননি। মিস করেন অনেক বেশি। সে কথাই জানাবেন জিটিভিতে প্রচার হওয়া জনপ্রিয় আড্ডানুষ্ঠান ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’-এ।

জানা গেছে নন্দিত মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা অপি করিমের উপস্থাপনায় এই অনুষ্ঠানটির নতুন পর্বে অতিথি হয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী, এডভোকেট ও মন্ত্রী তারানা হালিম। এই তিন পেশাকে নিয়েই তিনি কথা বলবেন অনুষ্ঠানে। সম্প্রতি ফেসবুক বন্ধ করা নিয়ে তুমুল আলোচনায় আসেন এই মন্ত্রী। এই বিষয়টি নিয়েও বিস্তারিত আলোচনা থাকবে অনুষ্ঠানে।

সেইসঙ্গে তার ব্যাক্তি জীবন, কর্ম জীবন এবং পারিবারিক জীবনের নানান দিক নিয়ে আড্ডায় মেতে ওঠবেন তিনি। বলবেন ব্যক্তি তারানা হালিম থেকে তারকা তারানা হালিম হয়ে ওঠার গল্প। দর্শকদের জানাবেন তার বর্তমান ব্যাস্ততা এবং ব্যক্তি জীবনের নানান গল্প।

শাহরিয়ার শাকিলের পরিচালনায় ‘এস কিউ লাইট’স অপি’স গ্লোয়িং চেয়ার’ অনুষ্ঠানটি আগামীকাল বৃহস্পতিবার, ২১ জানুয়ারি রাত ৮টায় জিটিভিতে প্রচার হবে।


(ওএস/এএস/জানুয়ারি ২০, ২০১৬)