বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জে প্রধান শিক্ষকের বিরুদ্ধে স্কুল পরিচালনা কমিটির সভাপতির স্বাক্ষর জাল করে বিদ্যালয়ের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিচার চেয়ে মোড়েলগঞ্জ উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপদি মো. মেহেদী হাসান।

শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগে উল্লেখ করা হয়, মোরেলগঞ্জ উপজেলার গজালিয়া মোল্লাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মোড়েলগঞ্জ সোনালী ব্যাংক শাখায় একটি যৌথ সঞ্চয়ী একাউন্ট খোলা হয়। যার হিসাব নং-০০২১৫১০৩১। ওই হিসাব নম্বার থেকে টাকা উত্তোলন করার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুস্তম আলী, সহকারী শিক্ষক মোঃ নজরুল ইসলাম ও বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি মো. মেহেদী হাসানের যৌথ স্বাক্ষর করতে হয়।

কিন্তু গত বছরের ১২ ও ২১ জুলাই প্রধান শিক্ষক রুস্তম আলী ও সহকারী শিক্ষক নজরুল ইসলাম বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মেহেদী হাসানের স্বাক্ষর জাল করে ৩৩ হাজার টাকা উত্তোলন করে আত্মসাৎ করেন। এ খবর জানাজানি হলে বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্যদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। এঘটনায় পরিচালনা কমিটির সভাপতি মো. মেহেগদী হাসান অভিযুক্ত প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকের বিচার চেয়ে বুধবার উপজেলা শিক্ষা অফিসার বরাবর লিখিত অভিযোগ করেছেন।

(একে/এএস/জানুয়ারি ২৭, ২০১৬)