বিনোদন ডেস্ক : এই শীতেই ঢাকার মানুষকে গান শোনাতে আসবেন বলিউডের জনপ্রিয় গায়ক কুমার শানু। এই খবর পুরোনো। তবে নতুন খবর হলো শিল্পীর আসার তারিখটি পরিবর্তন করেছে আয়োজক প্রতিষ্ঠান। যার ফলে পিছিয়ে গিয়েছে কনসার্টটি।

কথা ছিলো বে- এন্টারটেইনমেন্টের আয়োজনে একটি কনসার্টে অংশ নিতে আগামী ৩০ জানুয়ারি ২০১৫ ঢাকা আসবেন কুমার শানু। কিন্তু কর্তৃপক্ষ জানিয়েছে, কাজগপত্র সংক্রান্ত কিছু ঝামেলার জন্য শিল্পী আসবেন ফেব্রুয়ারিতে। ঠিক কত তারিখে কনসার্টটি অনুষ্ঠিত হবে সে বিষয়ে নিশ্চিত করে কিছু না জানাতে পারলেও, বে- এন্টারটেইনমেন্ট থেকে বলা হয়েছে ফেব্রুয়ারির শেষ সপ্তাহেই কুমার শানুর ভক্ত-অনুরাগীরা প্রিয় শিল্পীর গান শোনার সুযোগ পাবেন।

তারা আরো জানিয়েছে, কনসার্ট বিষয়ক অন্য সব তথ্য অপরিবর্তিত থাকবে। যেমন এটি পূর্বের ঘোষণা অনুযায়ী বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের নবরাত্রি হলেই নির্ধারিত টিকিটের বিনিময়ে অনুষ্ঠিত হবে। এর জন্য দর্শক শ্রোতাদের প্লাটিনাম টিকিট কিনতে ৫ হাজার, গোল্ড টিকিটের জন্য ৩ হাজার, ও সিলভার টিকিটের জন্য ২ হাজার টাকা গুনতে হবে।

জমকালো এই অনুষ্ঠানের টিকিট উন্মুক্ত হলে রাজধানীর স্বপ্ন সুপারশপ, আলমাস গুলশান ব্রাঞ্চ, এবাকাস রেস্ট্রিরেন্ট গুলশান, নর্থ ওয়েস্ট এভিয়েশন গুলশান ব্রাঞ্চ ও টিকেট চাই ডটকমে গিয়ে সংগ্রহ করা যাবে।


(ওএস/এএস/জানুয়ারি ২৮, ২০১৬)