দুর্গাপুর(নেত্রকোণা)নেত্রকোনা জেলার দুর্গাপুর পৌরসভার মেয়র এবং নতুন পরিষদের যাত্রা শুরু হলো ২৮জানুয়ারী বৃহস্পতিবার থেকে। এ উপলক্ষে পৌর ভবন চত্তরে পুরাতন পরিষদের বিদায় এবং নতুন পরিষদের দায়িত্ব গ্রহন বিষয়ক এক সূধী সমাবেশ অনুষ্ঠিত হয় বৃহস্পতিবার বিকেলে।এতে সভাপতিত্ব করেণ আওয়ামীলীগ উপজেলা কমিটির সভাপতি আলহাজ্ব আলা উদ্দিন আল-আজাদ। প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মোঃ এমদাদুল হক খান

অনুষ্ঠানে উপস্থিত পুরাতন পরিষদ,নতুন পরিষদ ও আমন্ত্রিত অতিথিদের মাঝে পুস্পমাল্য বিনিময়ের মাধ্যমে বিদায় এবং বরণ কার্যক্রম সম্পন্ন হয়।

অন্যদের মধ্যে বক্তব্যদেন বিদায়ী মেয়র শ.ম জয়নাল আবেদীন,নবাগত মেয়র হাজী আব্দুস সালাম,আওয়ামীলীগ উপজেলা কমিটির সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদুর রহমান সাজ্জাদ,সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক সাইদুল হোসেন আকঞ্জি, মহিলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার,পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক,কমান্ডার মুক্তিযোদ্ধা সংসদ হাজী রুহুল আমিন চুন্নু,প্রাক্তন পৌর চেয়ারম্যান মোঃ কামাল পাশা,আওয়ামী নেতা হারুন পলাশ,কাউন্সিলর মতিউর রহমান মতি প্রমুখ।এ ছাড়া পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক,আওয়ামী লীগের সকল শাখার নেতাকর্মী সহ বিপুল সংক্ষক পৌরবাসী উপস্থিত ছিলেন।পরিশেষে দোয়া মাহফিলের মধ্যদিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। উল্লেখ যে গত ৩০ ডিসেম্বর মেয়র হাজী আব্দুস সালাম নৌকা প্রতীকে ৭,৮৩৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছিলেন।




(এনএস/এস/জানুয়ারি২৯,২০১৬)