মৌলভীবাজার প্রতিনিধি : তীব্র শৈত প্রবাহ অব্যাহত থাকায়  মৌলভীবাজার জেলা শহরের বিভিন্ন এলাকায় গত কাল পর্যন্ত বিভিন্ন সামাজিক সংগঠনের উদ্যেগে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

২৯ জানুয়ারি শুক্রবার সন্ধ্যায় শহরের কুসুমবাগ শপিং সিটিতে এনজিও, রঙ্গন বহুমূখী সমাজকল্যান সংস্থা’র উদ্যেগে বিশেষ ছিন্ন মূল শিশুদেরকে কম্বল বিতরণ করা হয়।

সংস্থাটির প্রধান মৌলভীবাজার পৌরসভার নব নির্বাচিত কাউন্সিলার শ্যামলী পুরকায়াস্থ এ সময় শিশুদের পক্ষে তাদের অভিবাবকদের হাতে শীতের কম্বল তুলে দেন। কম্বল বিতরণ

অনুষ্ঠানে নব নির্বাচিত পৌর কাউন্সিলার শ্যামলী পুরকায়াস্থ বলেন, আমি নির্বাচনের আগেও কখনো ভাবিনি জনপ্রতিনিধি হবো, এটা সম্পূর্ণ আমার ভাবনার বাহিরে। হটাৎ করে সিদ্ধান্ত নিয়ে এত অল্প সময়ের মধ্যে মানুষের ভালোবাসায় আমি সিক্ত হয়েছি যে কারনে সত্যিই আমি আভিভূত।

জনপ্রতিধি না হয়েও আমি আমার এই সংস্থার মাধ্যমে অতীতে ছিন্ন মানূষের কল্যাণে বিভিন্ন সময়ে কাজ করে আসছি। সেই ধারাবাহিকতায় আগামীতে পৌর শহর ছাড়াও জেলা সদরের আর্তসামাজিক উন্নয়নের ক্ষেত্রে আমার যা কিছু করার সাধ্য আছে, প্রয়োজন মতো আমি তার সব টুকুই করার আপ্রান চেষ্টা চালিয়ে যাবো।


(এইচকেএম/এস/জানুয়ারি৩০,২০১৬)