কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ায় বিএনপি দলীয় সাবেক এমপি ও উপজেলা চেয়ারম্যান মো.মোস্তাফিজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা,ভাংচুর, লুটপাট ও তাকে পিটিয়ে আহত করার মামলায় দলীয় ৭ নেতাকর্মীকে জেলহাজতে প্রেরণ করেছে আদালত।

বুধবার কলাপাড়া উপজেলা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে তারা হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত জামিন মঞ্জুর না করে তাদের জেলেহাজতে প্রেরন করেন। এরা হলেন কলাপাড়া উপজেলা যুবদল সাধারণ সম্পাদক হারুর অর রশিদ, সোহেল দেওয়ান, মো. রুহুল আমিন, মো. রুহুল ঢালী, মো. মোস্তফিজ, নুর এলাহী ও মনু সিকদার।

কমিটি গঠনকে কেন্দ্র করে বিএনপির অভ্যন্তরীন কোন্দলের জের ধরে গত ১৯ জানুয়ারি রাতে মোস্তাফিজুর রহমানের ব্যবসা প্রতিষ্ঠানে(ইসলামিয়া ফার্মেসী) হামলা করে নিজ দলীয় কর্মীরা। এ সময় ৫০ হাজার টাকা চাঁদার দাবিতে হামলাকারীরা মোস্তাফিজুর রহমান ও তার দোকান কর্মচারী আলমগীরকে পিটিয়ে আহত করে। লুট করে নেয় দোকানে থাকা এব লাখ পাঁচ হাজার টাকা। ওইদিন রাতেই মোস্তাফিজুর রহমান বাদি হয়ে ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২০/২৫ জন সন্ত্রাসীর বিরুদ্ধে কলাপাড়া থানায় মামলা দায়ের করেন।

(এমকেআর/এএস/ফেব্রুয়ারি ১৭, ২০১৬)