কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : পটুয়াখালীর কলাপাড়ার লতাচাপলী ইউনিয়নের পূর্ব আলীপুর গ্রামের কোল্ড ষ্টোর সংলগ্ন রাস্তার খাদ থেকে বুধবার ভোরে মন্নান গাজী (৩৮) এক শ্রমিকলীগ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করে সন্ত্রাসীরা মঙ্গলবার রাতের কোন একসময় লাশ ফেলে রাখতে পারে বলে ধারনা করছে পুলিশ ও এলাকাবাসী।

তার মাথা ও শরীরের বিভিন্ন স্থানে একাধিক ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। বুধবার সকালে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরণ করা হয়েছে এবং কলাপাড়া প্রশাসনের শীর্ষ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি।

স্থানীয়রা জানান, ভোর রাতে রাস্তার পাশে মোবাইলের শব্দ শুনে গ্রামবাসী গিয়ে প্রথমে মন্নান গাজীর লাশ দেখতে পায়। মোবাইলটি তার প্যান্টের পকেটে ছিলো। লাশের পাশে একটি টর্চলাইট ও কয়েকটি আচারের প্যাকেট পড়ে থাকতে দেখা যায়। তাৎক্ষনিক তারা পুলিশকে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে।

গ্রামবাসীরা ধারনা করছেন, রাতে পেট্রোলের দোকান বন্ধ করে বাসায় যাওয়ার পথে দূবৃত্তরা তাকে হত্যা করে। এটা পরিকল্পিত হত্যাকান্ডও হতে পারেন।

তবে নিহত মন্নানের ছেলে অপু গাজী বলেন, পারিবারিক কলহের কারনে তার বাবাকে সৎ মায়ের স্বজনরা হত্যা করেছে।

কলাপাড়া থানার ওসি জি এম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, তারা ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করেছেন। দ্রুততম সময়ে খুনীদের গ্রেফতার করা হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি।

(এমকেআর/এএস/ফেব্রুয়ারি ২৪, ২০১৬)