বিনোদন ডেস্ক : তিশা বাণিজ্যিক চলচ্চিত্রে অভিনয় শুরু করেছেন। এরই মধ্যে নায়ক হিসেবে পেয়েছেন শাকিব খান ও আরিফিন শুভকে। এবার তার বিপরীতে অভিনয় করছেন কলকাতার জনপ্রিয় নায়ক সোহম। এটি তৈরি হচ্ছে যৌথ প্রযোজনায়।

অনন্য মামুনের ‘অস্তিত্ব’তে অভিনয় করেছেন তিশা। একই নির্মাতার ‘তোর নামে লিখেছি হৃদয়’ ছবিতেও চুক্তিবদ্ধ হলেন তিনি। মঙ্গলবার ৮ মার্চ সকালে কলকাতা থেকে মামুন জানান, ছবিটিতে সোহম অভিনয় করছেন।

তিশা-সোহমের পাশাপাশি থাকছেন সুচরিতা, মিশা সওদাগর, ডন, কলকাতার খরাজ মুখার্জি, সুপ্রিয় প্রমুখ। চলতি মাসের শেষ দিকে শুরু হবে দৃশ্যধারণ। ছবিটির জন্য গান তৈরি করছেন হাবিব ওয়াহিদ, নাভেদ পারভেজ, আকাশ প্রমুখ।

‘তোর নামে লিখেছি হৃদয়’ প্রযোজনা করছে বাংলাদেশের এসএস মাল্টিমিডিয়া ও কলকাতার নায়াগ্রা এন্টারটেইনমেন্ট। অনন্য মামুনের সঙ্গে পরিচালকের আসনে থাকবেন ওপার বাংলার ভুবন চ্যাটার্জি। যৌথ প্রযোজনায় এটি অনন্য মামুনের দ্বিতীয় ছবি। আগেরটি ছিলো ‘আমি শুধু চেয়েছি তোমায়’।

তিশার আগে সোহম যৌথ প্রযোজনায় ‘ব্ল্যাক’ ছবিতে অভিনয় করেন। তার বিপরীতে ছিলেন বিদ্যা সিনহা মিম। এ ছাড়া মিষ্টি জান্নাতের নায়ক হিসেবেও একটি ছবিতে দেখা যাবে তাকে।

(ওএস/এএস/মার্চ ০৮, ২০১৬)