সমরেন্দ্র বিশ্বশর্মা, কেন্দুয়া :বিশিষ্টি শিক্ষানুরাগী নন্দিপুর কারিগরি ও কৃষি কলেজের অধ্যক্ষ মাসুদুর রহমান গেলমান বলেছেন স্থানীয় সরকার প্রতিষ্ঠান গুলোর মধ্যে ইউনিয়ন পরিষদ জনকল্যাণে একটি শক্তিশালী প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের মাধ্যমে এলাকার শিক্ষা স্বাস্থ্য যোগাযোগ সাহিত্য সংস্কৃতি ও সামাজিক উন্নয়নে অনেক কাজ করার সুযোগ রয়েছে।

তিনি বলেন, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে কেন্দুয়া উপজেলা দলপা ইউনিয়নের আমি একজন চেয়ারম্যান প্রার্থী। নির্বাচনে জয়লাভ করতে পারলে প্রতিহিংসা মুক্ত রাজনৈতিক ও সামাজিক বলয় নির্মাণের মধ্য দিয়ে দলপা ইউনিয়নকে টেকসই উন্নয়নের মডেল হিসেবে গড়ে তুলতে সকল মহলের আন্তরিক সহযোগিতা চাই।

মাসুদুর রহমান গেলমান ইতিমধ্যে নিজেকে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা দিয়ে প্রতিটি গ্রামে গ্রামে চষে বেড়াছেন। দলপা ইউনিয়নের বিভিন্ন গ্রামের জনগণ তাকে ঘিরেই চেয়ারম্যান পদের স্বপ্ন দেখছেন।

সোমবার কেন্দুয়া প্রেসক্লাবে এ প্রতিনিধির সাথে এক সৌজন্য সাক্ষাৎকালে অধ্যক্ষ মাসুদুর রহমান গেলমান বলেন, একটি সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন আশাকরি। জনগণ যাতে করে তাদের স্বাধীন মতামত গোপন ব্যালটের মাধ্যমে সুষ্ঠু ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।




(এসবিএস/এস/মার্চ২১,২০১৬)