সাতক্ষীরা প্রতিনিধি : ছিনতাইয়ে বাধা দেওয়ায় এক মহিলাকে হত্যা করা হয়েছে। রবিবার সকালে পুলিশ সাতক্ষীরা- খুলনা সড়কের  বিসিক শিল্পনগরীর মেঘনা ফিশ এর সামনে থেকে লাশ উদ্ধার করে।

মৃতের নাম সরলা সরদার (৫০)। তিনি খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার আটলিয়ান ইউনিয়নের লিচুখালি গ্রামের রবিন সরদারের স্ত্রী।

সাতক্ষীরা সদর উপজেলার বেড়াডাঙি গ্রামের অনিমেষ সরকার জানান, গত বুধবার তার শ্বাশুড়ি সরলা সরদার তার বাড়িতে বেড়াতে আসেন। শহরের ডাঃ খোর্শেদুজ্জামানের কাছে চোখ দেখানোর পর শনিবার সন্ধ্যা ৭টার দিকে ভায়রা ভাই বিনেরপোতার পরিতোষ সরকারের বাড়িতে যাওয়ার জন্য শোকর আলীর প্রেট্রোল পাম্প থেকে ব্যাটারি চালিত ভ্যানে তুলে দেন। পথে তার গোপীনাথপুরের মৃত্যুঞ্জয় সরকারের বাড়ি যাওয়ার কথা ছিল। রবিবার সকালে বিসিকি শিল্পনগরীর মেঘনা ফিশ এলাকার খুলনা - সাতক্ষীরা সড়কের পাশ থেকে পুলিশ তার শ্বাশুড়ির লাশ উদ্ধার করে। তার শ্বাশুড়ির কাছে থাকা একটি কাপড়ের ব্যাগে দু’ হাজার টাকা ও কানে পরিহিত সোনার দুল জোড়া ছিনতাই করে নেওয়া হয়েছে।

ভ্যান চালক বিসিকি শিল্পনগরীর নির্জন জায়গায় এনে সোনার গহনা ও টাকা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে নির্যাতনের পর শ্বাসরোধ করে হত্যা করেছে বলে তিনি অভিযোগ করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক শেখ জানান, মৃতের মুখমণ্ডলে কয়েকটি স্থানে ক্ষত চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। একটি হত্যা না দুর্ঘটনায় মৃত্যু তার ময়না তদন্তের রিপোর্ট না পাওয়া পর্যন্ত বলা যাবে না।

(আরএনকে/এস/মার্চ২৭,২০১৬)