কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : কলাপাড়ায় সর্বহারা পরিচয়ে বিশিষ্ট ব্যক্তিদের মোবাইল ফোনে টাকা চেয়ে জীবননাশের হুমকি দেয়ায় উদ্বিগ্ন হয়ে পড়েছে এলাকার মানুষ।

কলাপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস জাহান, নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান আঃ মালেক খান, পৌরসভার সচিব মো. মাসুম বিল্লাহ, প্রধান সহকারী পিজুষ কান্তি মজুমদার, সহকারী প্রকৌশলী মিজানুজ্জামান, প্রশাসনিক কর্মকর্তা কাব্যলাল চক্রবর্তী, কর নির্ধারক রাকিবুল ইসলাম, কর আদায়কারী উজ্জল বিশ্বাস, সহকারী কর আদায়কারী যুগল কুন্ডু ও কার্য সহকারী তায়েব হাসান উদ্দিন বিপুকে এ হুমকি প্রদান করেছে। এ ঘটনায় রবিবার ও মঙ্গলবার কলাপাড়া থানায় পৃথক জিডি করা হয়েছে।

গত রবিবার সকাল থেকে সোমবার পর্যন্ত বিভিন্ন সময়ে সর্বহারা নেতা মেজর জিয়া উদ্দিন ও মহিউদ্দিন পরিচয় দিয়ে বিভিন্ন নম্বর থেকে এ হুমকি দেয়া হয়।

নীলগঞ্জ ইউপি চেয়ারম্যান আঃ মালেক খান জানান, তাঁর কাছে এক লাখ টাকা দাবি করা হয়। টাকা না দিলে মেরে ফেলার হুমকি দেয়। পৌরসভার সচিব মো. মাসুম বিল্লাহ জানান, সোমবার সন্ধা ৭টা ১০ মিনিটে তাকে হুমকি দিয়ে বলা হয় “দলের ছেলে পুলে চিকিৎসার জন্য দেশের বাইরে আছেন। তাদের চিকিৎসার জন্য খরচ দরকার”। টাকা না দিলে তাকে ও তাঁর সন্তানকে মেরে ফেলার হুমকি দেয়া হয়। ভাইস চেয়ারম্যান মোস্তফা কামাল, ও মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস জাহান জাহান, তাদের রবিবার হুমকি দেয়া হয়েছে।

এ ঘটনায় ভাইস চেয়ারম্যান মৌখিক কলাপাড়া থানার ওসিকে জানালেও মহিলা ভাইস চেয়ারম্যান থানায় জিডি করেছেন।

কলাপাড়া থানার ওসি জিএম শাহনেওয়াজ সাংবাদিকদের জানান, ঢাকার কামরাঙ্গীর চর এলাকা থেকে এই ফোন দেয়া হচ্ছে বলে তিনি নিশ্চিত হয়েছেন। তবে আতঙ্কের কিছুই নেই। পুলিশ তৎপর রয়েছে।

(এমকেআর/এএস/মার্চ ২৯, ২০১৬)