কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি : ‘চোখের জল শুকিয়ে গেছে, আর কতো কাঁদব’ তোমরা আর ফিরে আসবে না জানি, কিন্তু তাই বলে জানতে পারবো না কে তোমাদের হত্যাকারী, কোন অপরাধে তোমাদের জীবনের ফুল সৌরভ ছড়ানোর আগেই ঝরে গেছে ? হত্যাকারীরা কি এতোটাই শক্তিশালী যে এখনও রয়ে গেছে ধরা ছোঁয়ার বাইরে।

তনু ও তাসিন হত্যার ঘটনায় বৃহস্পতিবার শেষবিকালে পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের শহীদ সুরেন্দ্র মোহন চেীধুরী সড়কে সর্বস্তরের মানুষের অংশগ্রহনে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তারা এ কথা বলেন।

শিক্ষক অমল কর্মকারের সভাপতিত্বে মানববন্ধন পরবর্তী প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন মোজাহারউদ্দিন বিশ্বাস ডিগ্রী কলেজের সাবেক উপাধ্যক্ষ নুর বাহাদুর, মুক্তিযোদ্ধা হাবিবুল্লাহ রানা, কমরেড নাসির তালুকদার, সাংবাদিক মেজবাহউৃদ্দিন মাননু, প্রভাষক রফিকুল ইসলাম, কাউন্সিলর মনোয়ারা বেগম , শিক্ষক শাহ্ সুজা, মোস্তফা জামান সুজন, গোলাম রায়হান প্রমুখ।

উদীচী শিল্পী গোষ্ঠী, মানিকমালা খেলাঘর আসর ও গণজাগরণ মঞ্চের যৌথ উদ্যোগে এ বিক্ষোভ-সমাবেশ বক্তারা বলেন, প্রায় ৫১ দিনঅতিবাহিত হয়েছে। কিন্তু কলাপাড়ার শিশু তাসিন হত্যাকারীদের গ্রেফতার করতে পারেণি পুলিশ। আর সারা বাংলাদেশের মানুষ আজ তনু হত্যার প্রতিবাদ জানালেও এখনও জানা যায়নি কি কারণে কারা তাকে হত্যা করেছে। তাঁরা অবিলম্বে এ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

(এমকেআর/এএস/এপ্রিল ০১, ২০১৬)