সাতক্ষীরা প্রিতনিধি :সোনার চেইন ও টাকা ছিনতাইয়ের অভিযোগে পুলিশ দু’যুবলীগ নেতাসহ তিন ছিনতাইকারীকে গ্রেফতার করেছে। শুক্রবার রাতে তাদেরকে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার বিভিন্ন গ্রাম থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার সোনাতলা গ্রামের অমেদ গাজীর ছেলে জিয়াউল ইসলাম (২৮), উপজেলার নারায়ণপুর গ্রামের দুলাল সরকারের ছেলে ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কার্তিক সরকার (৩০) ও আমিয়ান গ্রামের কৃপাসিন্ধু ঘোষের ছেলে ও উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক লক্ষণ ঘোষ (৩২)।

যশোর জেলার অভয়নগর উপজেলার ন’পাড়া গ্রামের আরশাদ আলী মোল্ল্যার ছেলে ছেলে শরিফ মোল্ল্যা জানান, শুক্রবার সকালে তিনি তার আত্মীয় পূর্ব নারায়ণপুর গ্রামের আব্দুল আলীমের বাড়িতে বেড়াতে আসেন। রাত ৮টার দিকে তিনি নারায়নপুরের সার্জিক্যাল ক্লিণিকের পাশে একটি দোকানে চা পান করেন। সেখান থেকে রাস্তায় বেরিয়ে হাঁটার সময় একটি মোটর সাইকেলে এসে তিনজন যুবক তার গতিরোধ করে। পরে তাকে মারপিট করে গলায় থাকা একটি দেড় ভরি ওজনের সোনার চেইন ও কাছে থাকা নগদ সাত হাজার ৩০০ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায় তারা। সোনার চেইনের মূল্য ৬৭ হাজার ৫০০ টাকা।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক অমল কুমার রায় জানান, শরিফ মোল্লার কাছ থেকে অভিযোগ পাওয়ার পর রাতভর অভিযার চালিয়ে নারায়নপুর, তারালী ও বাজারগ্রাম থেকে যুবলীগ নেতা কার্তিক সরকার, লক্ষণ ঘোষ ও জিয়াউল ইসলামকে গ্রেফতার করা হয়। তবে তাদের কাছ থেকে ছিনতাই করা সোনার গহনা ও টাকা উদ্ধার করা সম্ভব হয়নি।

তবে তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় শরিফ মোল্লা বাদি হয়ে শনিবার ছিনতাইয়ের অভিযোগে ৩৯২ ধারায় থানায় একটি মামলা (১নং) দায়ের করেছেন।


(আরএনকে/এস/এপ্রলি০২,২০১৬)