শেরপুর প্রতিনিধি : শিশু অধিকার সুরক্ষা ও নেতৃত্ব বিকাশের লক্ষ্যে শিশু অধিকারভিত্তিক সংগঠন ন্যাশনাল চিলড্রেন’স টাস্কফোর্স (এনসিটিএফ) শেরপুর জেলা কমিটি’র বার্ষিক সধারণ সভা এবং দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে ১০ এপ্রিল রবিবার দুপুরে অনুষ্ঠিত সাধারন সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএসপি(সার্কেল) মো. শাহজাহান মিয়া। এসময় জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান, শেরপুর সাংবাদিক কল্যান সমিতি’র সভাপতি রফিক মজিদ, ওয়ার্ল্ড ভিশন শেরপুর এডিপি’র শিক্ষা কার্যক্রমের ম্যানেজার সুজিত বনোয়ারী প্রমূখ বক্তব্য রাখেন।

বার্ষিক সভা শেষে দুই বছরের জন্য গোপন ব্যালটের মাধ্যমে এনসিটিএফ জেলা কমিটির সভাপতি-সম্পাদকসহ মোট ১১ টি পদে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে শহরের ৬টি শিক্ষা প্রতিষ্ঠানের ১২ জন করে মোট ৭২ জন ভোটার ভোট দেন। এতে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন জেলা শিশু বিষয়ক কর্মকর্তা মো. আসলাম খান। নির্বাচনে সভাপতি পদে দুর্জয় সরকার তীর্থ এবং সাধারণ সম্পাদক পদে অরিত্র্য চন্দ্র ঝলক, এবং পার্লমেন্ট মেম্বার পদে রাফি ও লাইজু নির্বাচিত হয়। শিশু একাডেমীর তত্বাবধানে এনসিটিএফ কার্যক্রম পরিচালিত হয়ে থাকে।

(এইচবি/অ/এপ্রিল ১০, ২০১৬)