ফরিদপুর প্রতিনিধি : ফরিদপুর আওয়ামীলীগের দাপুটে হাইব্রিড নেতা বরকত ওরফে চৌধুরী বরকত ইবনে সালামের বাড়িতে ডিবি পুলিশ হানা দিয়েছে বলে একটি অসমর্থিত সূত্রে জানা গেছে।

ফরিদপুর শহর সংলগ্ন বদরপুরে বরকতের বাড়িতে গত শুক্রবার রাতে এ ঘটনা ঘটে। ওই এলাকার একটি সূত্র নাম পরিচয় গোপন রাখার শর্তে উত্তরাধিকার ৭১ নিউজকে জানায়, কয়েকদিন ধরেই বরকত খুবই বিমর্ষ ছিলেন। রাতে তিনি নিজ বাড়িতে না থেকে আশেপাশের বাড়িতে থাকতেন। ওই দিন রাত ১১ টার দিকে বরকত তার বাড়িতেই ছিলেন। হটাত করেই একটি ফোন এলে বরকত বাড়িতে আগত সকলকে দ্রুত যার যার বাড়ি চলে যাবার পরামর্শ দিয়ে নিজে পেছন দরজা দিয়ে বেরিরে যান। সকলে যাবার পর সাদা পোশাক পরিহিত একদল লোক বাড়িতে আসেন। তারা কিছু সময় এদিক সেদিক ঘুরে চলে যান।

সূত্রটির মনে হয়েছে, যারা এসেছিলেন তারা ডিবি পুলিশ। সূত্রটি আরো জানায়, রাত শেষ হতে না হতেই বরকত হন্তদন্ত হয়ে বাড়িতে ফিরে এসে তার পুরনো গাড়িতে চেপেই খুব দ্রুত রাজবাড়ি রাস্তার মোড়ের দিকে চলে যান।

এ ব্যাপারে উত্তরাধিকার ৭১ নিউজের পক্ষ থেকে ফরিদপুর ডিবি পুলিশের অফিসার-ইন-চার্জের সাথে যোগাযোগ করা হলে তিনি খবরটিকে গুজব বলে উড়িয়ে দেন।

(পিএস/অ/এপ্রিল ১০, ২০১৬)