কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি :অষ্টম শ্রেণির ছাত্রীকে(১৪) উত্তক্ত্য ও ফেইসবুবে ছবি বিকৃত করে অশ্লীল মন্তব্য করায় রুহুল আমিন (২২) এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকালে পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে কলাপাড়া থানা পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ইয়াকুব আলী তালুকদার ইসলামিয়া আলিম মাদ্রাসার অষ্টম শ্রেণির ছাত্রীকে প্রায়ই মাদ্রাসায় আসা যাওয়ার পথে উত্তক্ত করতো রুহুল। এক পর্যায়ে ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দেয়। প্রস্তাব প্রত্যাখ্যান করায় ক্ষিপ্ত হয়ে রুহুল ওই ছাত্রীর ছবি অশালীন কথাবার্তাসহ ফেইসবুকে পোষ্ট করে দেয়। এ ঘটনায় ছাত্রীর পিতা কলাপাড়া থানায় অভিযোগ করলে পুলিশ রুহুল আমিনকে গ্রেফতার করলেও তার সহযোগী নুরুজ্জামান পালিয়ে যায়।মাদ্রাসা শিক্ষক জসিম খান সাংবাদিকদের জানান, ওই ছাত্রীকে প্রায়ই উত্তক্ত্য করতো বলে তারা শুনেছেন।

কলাপাড়া থানার এসআই ইদ্রিস আলী সাংবাদিকদের জানান, মাদ্রাসা ছাত্রীকে উত্তক্তের অভিযোগের প্রেক্ষিতে রুহুল আমিনকে গ্রেফতার করা হয়েছে।

তবে রুহুল আমিনের পিতা মেজবাহ উদ্দিন জানান, তার ছেলে কিছুদিন আগে বাবলাতলা বাজারের মহব্বতের দোকারে মোবাইলে চার্জ দিতে গেলে ওই ছাত্রীর ছবি বিকৃত করে তার মোবাইলে আপলোড করা হয়েছে। তার ছেলে নিরাপরাধ বলে দাবি করেণ।


(এমকেআর/এস/এপ্রিল২২,২০১৬)